শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২

বাড়ি বাড়ি গিয়ে চাল পৌঁছে দিলেন চেয়ারম্যান

মো.মিজানুর রহমান নাদিম,বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীতে করোনা সংক্রমণ প্রতিরোধে দুস্থ ও গরিবদের ভিজিডির চাল মাথায় নিয়ে বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন ইউপি চেয়ারম্যান জনাব মো.দুলাল ফরাজী।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ভিজিডির চাল বিতরণ করেন।

জানা যায়, ইউনিয়ন পরিষদের দুস্থ ও গরীবদের বরাদ্দকৃত ভিজিডির ৩০ কেজি করে ২৪১জন কার্ডধারীদের বাড়ি বাড়ি গিয়ে চাল সাথে মাস্ক ও সাবান বিতরণ করা হয়। এ ছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে হাত ধোয়ার জন্য ৩০ টি ড্রাম ও সাবান দেওয়া হয়েছে। কার্ডধারীরা বলেন ২০০১ সালের নির্বাচিত হওয়ার পরে টানা ১৯ বছরের এই চেয়ারম্যানের এমন সমাজ সেবা মূলক কাজকে সাধুবাদ জানান তারা।

ইউপি চেয়ারম্যান দুলাল ফরাজী বলেন, করোনা ভাইরাস সংক্রমন ঝুঁকিতে সামাজিক দুরুত্ব বজায় রেখে ও জনসমাগম না করে নিজ খরচে প্রতিটি ভিজিডি কার্ডধারী ব্যক্তির বাড়িতে নিজের মাথায় করে নিয়ে গিয়ে চাল সাথে মাস্ক ও একটি করে সাবান বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, একাডেমিক সুপারভাইজার (ট্যাগ অফিসার ) গৌতম বসু, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম,ইউপি সচিব জাকির হোসেন প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ