শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

বিওয়াইএলসি কর্মীদের ১৯শে মার্চ হতে ঘরে বসে কাজ করার অনুরোধ

মেহেরাবুল ইসলাম সৌদিপ

বিওয়াইএলসি প্রতিষ্ঠানটি করোনা মহামারী চলাকালীন সময়ে কর্মীদের শারীরিক এবং মানসিক সুস্থতা নিশ্চিত করতে অন্যান্য ব্যবস্থা নিতেও বদ্ধ পরিকর।

দেশের প্রথম নেতৃত্বচর্চা প্রতিষ্ঠান বাংলাদেশ ইয়ুথ লিডারশিপ সেন্টার (বিওয়াইএলসি), সকল কর্মীকে নিজ বাড়িতে থেকে ভার্চুয়ালি কাজ করার সুযোগ করে দিয়েছে।

এছাড়াও ১৬ই এপ্রিল পর্যন্ত চলমান ট্রেনিং প্রোগ্রামের ক্লাসসহ সকল কার্যক্রম বাতিল করা হয়েছে। তবে আগ্রহী শিক্ষার্থীরা চাইলে বিওয়াইএলসি’র অনলাইন এডুকেশন প্লাটফর্ম BYLCx থেকে কোর্স করতে পারবে।

একইসাথে, ২২শে মার্চ হতে ৩১ শে মার্চ পর্যন্ত বিওয়াইএলসি-তে বহিরাগতদের চলাচলে বিধিনিষেধ আরোপ করা হয়েছে। ভাইরাসের বিস্তার রোধ এবং অফিসে জরুরী কাজে নিয়োজিত কর্মীদের নিরাপত্তার স্বার্থেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তাছাড়া বিওয়াইএলসি’র মানবসম্পদ উন্নয়ন বিভাগ, কর্মীদের কাউন্সেলিং সহ অন্যান্য প্রয়োজনে কাজ করবে। এ প্রসঙ্গে বিওয়াইএলসি’র প্রতিষ্ঠাতা এবং সভাপতি ইজাজ আহমেদ বলেন,” আমরা কিছু কর্মীর সমন্বয়ে একটি টাস্কফোর্স গঠন করেছি যারা বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ করবে এবং এই সঙ্কট মোকাবেলায় বিওয়াইএলসি’র পরবর্তী করণীয় ঠিক করবে।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স