মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

বিষপান করে গৃহবধুর আত্মহত্যা

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জে বিষপান করে লিপি আক্তার(২৫) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে সদর উপজেলার গড়পাড়া ইউনিয়নের আলিনগর গ্রামে নিহতের শশুর বাড়ী এই ঘটনা ঘটে।নিহত লিপি আক্তার একই ইউনিয়নের বানদিযা গ্রামের হাসমত খাঁর মেয়ে।

জানা যায়,চার বছর আগে গড়পাড়া আলিনগর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে লিটন হোসেস(৩৫) এর সাথে লিপি আক্তারের বিয়ে হয়। তাদের দু জনের সংসারে আড়াই বছরের এক পুত্র সন্তান রযেছে। লিটন হোসেন বর্ডার গার্ড় অব বাংলাদেশের সৈনিক হিসাবে কর্মরত আছেন। লিপি লিটনের ২য স্ত্রী। ঘটনার সময় লিটন নিজ কর্মস্থলে ছিলেন।

স্থানীয় একজন জানান, লিপির শশুর বাড়ীর লোকজনের সাথে সমাজের লোকজনের ওঠাবসা কম। লিপি গত দু’দিন যাবৎ ঘরে আটক ছিলো এবং খাওয়া দাওয়া করেনি বলে শুনেছি।

আজ বৃহস্পতিবার লিপির শ্বাশুরী বিষপান অবস্তায় লিপিকে ঘর থেকে বাইরে নিয়ে আসেন এবং দ্রুত জেলা হাসপাতালে নিয়ে যান বলেও জানান তিনি। সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ওসি (তদন্ত) হানিফ সরকার জানান,পারিবারিক কলহের জের ধরেই বিষপানে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং লাশটি ময়নাতদন্তপূর্বক নিহতের পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ