মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন

বিয়ের ৯ বছর পর সন্তানের জন্ম, কোলে নেওয়ার আগেই করোনায় বাবার মৃত্যু

ডেক্স রিপোর্ট

কুমিল্লার পুরনো মৌলভীপাড়ার বাসিন্দা রহিম আমজাদ কায়সারের চার ছেলের মধ্যে বড় মাহাবুব এলাহী ঢাকার মতিঝিলে সোনালী ব্যাংকের লোকাল ব্রাঞ্চে কর্মরত। ঢাকার রায়পুরায় স্ত্রী নিয়ে থাকতেন তিনি। ২০১১ সালে বিয়ে করেন কুমিল্লার মিয়ার বাজারের সাজনীন মাহাবুবকে।

দীর্ঘ ৯ বছরে তাদের সন্তান না হওয়ায় ভারতের চেন্নাই প্যাথলজি সেন্টারের টেস্ট টিউবের মাধ্যমে ১০ এপ্রিল তাদের মেয়ে সন্তান হয়। কিন্তু করোনা পরিস্থিতির কারণে মাহাবুব এলাহী ভারতে যেতে পারেননি এবং স্ত্রী সন্তানও দেশে ফিরতে পারেননি। সদ্য নবজাতককে কোলেও নিতে পারেননি মাহাবুব। এদিকে করোনার লক্ষণ উপসর্গ দেখা দেওয়ায় তিনি কুমিল্লায় তার নিজের বাড়িতে চলে আসেন।

করোনায় আক্রান্ত হয়ে রবিবার রাত ৮টায় কুমিল্লা শহরের পুরনো মৌলভীপাড়ার নিজবাড়িতে মারা যান এই ব্যাংক কর্মকর্তা।

মাহাবুব এলাহীর ভাই গোলাম রাব্বানী জানান, ঢাকায় করোনা আক্রান্ত হওয়ার পর মাহাবুব বাড়িতে চলে আসে। তার হাতের উপরই মারা যান মাহাবুব। শনিবার তিনি সাথে নিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের লোকের মাধ্যমে করোনা পরীক্ষা করান। সেই পরীক্ষার ফল আসার আগেই মারা যান মাহাবুব। মারা যাওয়ার পর রাব্বানী জানতে পারেন তার ভাইয়ের করোনা পজেটিভ। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান এ তথ্য জানান।

 

সূত্রঃ কালের কন্ঠ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ