রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:১৫ পূর্বাহ্ন

বেনাপোল ধান্যখোলা সীমান্তে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার
সুমন হোসেন, বেনাপোল প্রতিনিধি / ৯৮ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা সীমান্ত থেকে এক গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। নিহত যুবকের নাম রিয়াজুল ইসলাম (৩০) সে বেনাপোল ধান্যখোলা গ্রামের কাটু মোড়লের ছেলে।আজ ০৩/০৭/২০২০ইং (শুক্রবার) সকালে ৪৯ বিজিবি সদস্যরা ধান্যখোলা সীমান্তের ২৬-থ্রি- টি- মেইন পিলার থেকে ১৪০ গজ দুরে যেয়ে দেখে গলায় গুলিবিব্ধ এক যুবকের লাশ পড়ে রয়েছে।

এ সময় লাশের পাশ থেকে পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।ধারণা করা হচ্ছে, সে মাদক নিয়ে দেশে ফেরার সময় ভারতের বাঁশঘাটা বিএসএফ ক্যাম্পের সদস্যদের ছোড়া গুলিতে রিয়াজুল মারা গেছে।৪৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা গণমাধ্যমকে জানান, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে ধান্যখোলা গ্রামের রিয়াজুল ইসলামের লাশটি উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার এসআই মাসুম বলেন, লাশের পাশে যখন গাজা পাওয়া গেছে তখন সে একজন মাদক ব্যবসায়ি হিসাবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তার বুকে ও গলায় গুলির চিহ্ন রয়েছে। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান,বিজিবি ও স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তবে কি জন্য হত্যা করা হলো ময়নাতদন্তের রিপোর্ট না দেখে নিশ্চিত করা যাচ্ছে না।রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে তার বুকে ও গলায় গুলির চিহ্ন রয়েছে এবং তার পাশে মাদক পাওয়া গেছে বলে তিনি জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares