বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:৩৪ পূর্বাহ্ন

বেল্লাল হোসেন বাঁচতে চায়!

মো.মিজানুর রহমান নাদিম, বরগুনা প্রতিনিধি

দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত বরগুনার আমতলী সরকারী কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী বেল্লাল হোসেন। দ্রুত অপারেশন করাতে না পারলে চিরতরে পঙ্গুত্ব বরণ করার সম্ভাবনা রয়েছে। বেল্লালকে বাঁচাতে সমাজের বিত্তশালী ব্যক্তিদের এগিয়ে আসার আহবান জানিয়েছে তার পরিবার।

পরিবার সূত্রে জানাগেছে, গত বছরের মার্চ মাসে বেল্লাল হোসেনের দুরারোগ্য ব্যধি এভিএন ধরা পড়ে। তার কোমরের দু’পাশের হাড়গুলো মরে রক্ত চলাচল বন্ধ হয়ে গেছে। ডাক্তারী ভাষায় যাকে এভিএন রোগ বলে।

গত এক বছর থেকে বেল্লালের দরিদ্র পরিবার জমি বিক্রি করে দেশের বিভিন্ন জায়গায় ডাক্তার দেখিয়ে সুস্থ করতে না পেরে সর্বশেষ ঢাকা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অর্থোপেডিক্স বিভাগের চেয়ারম্যান ডাঃ আবু জাফর চৌধুরী বিরুকে দেখান। তিনি বেল্লাল হোসেনকে পরীক্ষা নিরিক্ষা করে জানান খুব দ্রুত তার কোমরের দু’পাশের মরা হাড়গুলো অপারেশন করে পরিস্কার করে টোটাল রিপ্লেসমেন্ট করতে হবে। দ্রুত সময়ের মধ্যে অপারেশ করতে পারলে চিরতরে পঙ্গুত্ব বরণ করার সম্ভাবনা রয়েছে।

বেল্লালের এই অপারেশনে করাতে ৫ থেকে ৬ লক্ষ টাকার প্রয়োজন। যা তার গরীব ও অসহায় পরিবারের পক্ষে যোগার করা কোন ভাবেই সম্ভব না। তাই সমাজের বিত্তবান, চাকুরীজীবি, ব্যবসায়ী, প্রবাসীসহ সমাজের সকলের নিকট আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন বেল্লাল হোসেন ও তার পরিবার।

বেল্লাল হোসেন কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার স্বপ্ন ছিল পড়াশুনা শেষ করে চাকুরী করে আমার দরিদ্র পরিবারের সমস্যদের মুখে হাসি ফুটাবো। আমার সে স্বপ্ন আজ শেষের পথে। আমি বাঁচতে চাই। আমাকে আপনারা বাঁচান। চিকিৎসার জন্য আমার গরীব অসহায় পরিবারের পক্ষে এত টাকা ম্যানেজ করা কোন ভাবেই সম্ভব না। তাই আপনারা সকলে আমার চিকিৎসার জন্য একটু আর্থিক সহায়তা করেন। আমাকে সাহায্য পাঠানোর ঠিকানা- বেল্লাল হোসেন, বিকাশ (পার্সোনাল) ০১৭৯৬২৯৮৫২৩


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ