শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:০৪ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগের দিনে দেয়া নতুন কমিটি রাতে ‘বিলুপ্ত’

আসাদুজ্জামান আসাদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি নিয়ে হযবরল কান্ড।গতকাল ২২জুলাই দিনের বেলায় বর্তমান আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি প্রেস দেয়।আবার একইদিনের রাতের বেলা নতুন কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগের আহবায়ক কমিটি বহাল প্রেস দেয় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগ।

জানা যায়,গতকাল ২২জুলাই(বোধবার) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগের আহবায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে ১৩সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করে।আবার একই দিনের ২২জুলাই (বোধবার) রাতে নতুন কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে,আগের আহবায়ক কমিটিকেই পূর্ন বহাল করে প্রেস বিজ্ঞপ্তি দেয় ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের প্যাডে দেয়া দুইটা প্রেস বিজ্ঞপ্তির প্রথমটিতে লিখা হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির পরামর্শে এবং দ্বিতীয়টিতে লিখা হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশে।এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক সংগঠনের নেতা-কর্মী সহ বিভিন্ন মহল।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান লেনিন জানান, প্রেস বিজ্ঞপ্তি দেখে তো মনে হচ্ছে যে বান্ডেলের আকৃতির জন্য (অর্থের লেনদেন) এরকম আকস্মিক সিদ্ধান্ত বদল।

এই একটা উপজেলা কমিটি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি এবং উপজেলা যুবলীগে একটা রক্তক্ষয়ী সংঘর্ষ ও গ্রুপিং ভিত্তিক দ্বিধা বিভক্ত রাজনৈতিক অঙ্গন তৈরির দায়ে এবং সর্বোপরি নিজেদের সাংগঠনিক দুর্বলতা ও অদূরদর্শীতার জন্য কেন্দ্রীয় যুবলীগ তাৎক্ষণিক ভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের কমিটির সকল কার্যক্রম স্থগিত করে কমিটি বিলুপ্তির সিদ্ধান্ত নিতে পারে।
যদি বাস্তবে এরকম টা হয় তবে আমার দৃষ্টিতে তাই হবে সময়োপযোগী সঠিক সিদ্ধান্ত।

জেলা ছাত্রলীগ নেতা সৈয়দ হাসনাত সিফাত জানান, বিষয়টা দাঁড়ালো বউ তালাক দিয়ে আবার কিছুক্ষণ পর স্বামী বললো আমি ভুলে তালাক দিছি এটাই আমার বউ।।

যুবলীগ নেতা মুত্তাকিন বিল্লাহ জানান, জেলা যুবলীগ নিশ্চয়ই বিতর্কিত এবং ডেইট ফেল।আওয়ামীলীগ ক্ষমতায় আসার আগের কমিটি!

রাসেল মিয়া জানান,অভিনন্দন জানানোর পর্ব শেষ হওয়ারআগেই কমিটি বিলুপ্ত!বিষয়টি খুবই লজ্জাজনক।

এ ব্যাপারে জানতে ব্রাহ্মণনাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক এর নাম্বারে একাধিক বার কল করেও কথা বলা সম্ভব হয়নি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স