বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

ভাইয়ের কাছে কিসের লজ্জা, ঘরে খাবার না থাকলে আমাকে কল দিন: বিমান কুমার রায়

নাদিম হোসেন অনিক, নওগাঁ সংবাদদাতা

করোনাভাইরাসের সূচনা লগ্নে পুরো পৃথিবীর পাশাপাশি বাংলাদেশে যখন অস্থিরতার শুরু, করোনা নিয়ন্ত্রণে ঠিক তখনী সামাজিক দূরত্ব সহ নানা কার্যক্রম হাতে নেয় সরকার। যার ফলে বন্ধ হতে শুরু করে মানুষের কর্মস্থল। ঘরবন্ধি কর্মহীন অসহায়দের ত্রান সহায়তা প্রদাণে বাংলাদেশ সরকারের পাশাপাশি এগিয়ে আসে সমাজের বিত্তবান শ্রেণির মানুষ।

নওগাঁ জেলা আওয়ামী যুবলীগের সাঃ সম্পাদক বিমান কুমার রায় পাশে দাড়ান কর্মহীনতায় অসহায় হয়ে পরা সমাজের নিম্নবিত্ত ও মধ্যবিত্ত মানুষের।খাদ্য সহায়তা প্রদানসহ করোনা মোকাবিলায় বিভিন্ন কর্মসূচি চালিয়ে যান।

এছারা তিনি গত (৪ঠা এপ্রিল) তার ব্যাক্তিগত ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে বলেন, “বাড়িতে খাবার না থাকলে আমাকে কল দিন। আমি আপনাদেরই ভাই। ভায়ের কাছে কিসের লজ্জা! আমি নিজে গোপনে আপনার বাসাতে খাবার দিয়ে আসবো। যদিও আমি নিজেই খুব বেশি সামর্থবান না। তারপরেও বলছি আমার যা আছে তাই আপনাদের সাথে ভাগ করে খাবো”

তারপর তিনি সমাজে যাদের আর্থিক ও খাদ্য সহায়তা প্রয়োজন তাদের নিজ দায়িত্বে চিহ্নিত করে কখনোবা রাতের আঁধারে কিংবা বিভিন্ন আয়োজনের মাধ্যমে খাদ্য সহায়তা অব্যাহত রাখেন।

তারই ধারাবাহিকতায় আজ ২৩ মে (শনিবার) নওগাঁ জেলা স্টেডিয়াম মাঠে অসহায় প্রায় ৬০০ টি পরিবারে ঈদ সামগ্রী হিসেবে সেমাই,চিনি ও মুড়ি বিতরণ করেন।

এ সময় বিমান কুমার রায় বলেন, আমি আপনাদের মতোই সাধারণ মানুষ,আপনাদের এ কঠিন সময়ে সহযোগীতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। ঈদ উপলক্ষে আমাকে আপনাদের ভাই মনে করে আমার এ সামান্ন উপহার গ্রহণ করবেন।
এছারা তিনি করোনা মোকাবিলায় সবাইকে ঘরে থাকার জন্য অনুরোধ জানান।

এ সময় আরও উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক- আরিফ দেওয়ান, জেলা ছাত্রলীগের সহ সভাপতি- মীর সাহেব লিপটন, সাবেক জেলা ছাত্রলীগের সহ সভাপতি- শামীমুর রহমান শামীম, নওগাঁ সদর ৮ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক- আরিফ হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি- নাজমুল হুদা শুভ প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স