শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:২১ অপরাহ্ন

ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ী রাসেলের শাস্তির দাবিতে মানববন্ধন

ডেক্স রিপোর্ট

ভূমিদস্যু ও মাদক ব্যবসায়ী রাসেলের শাস্তির দাবিতে মানববন্ধন জামালপুর শহরের ফুলবাড়ীয়া মুন্সিপাড়া এলাকার মাদক ব্যবসায়ী ও ভূমিদস্যু সিব্বির আহম্মেদ রাসেলের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

গতকাল বৃহস্পতিবার সকালে সরকারি জাহেদা সফির মহিলা কলেজের সামনে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন ফেরদৌস আলী, কামরুল হাসান, আব্দুর রহিম, সুষমা বেগম, মিনহাজ মেহেদী হাসান, সামিউল বারী রানা ও তানভীর আহাম্মেদ সোহাগ। এ সময় বক্তারা অভিযোগ বলেন, শহরের মুন্সিপাড়া এলাকার সিব্বির আহম্মেদ রাসেল প্রভাব খাটিয়ে জামালপুর জেলা মেক্সিগাড়ি মালিক সমিতির সাধারণ সম্পাদক পদ দখল করে চাঁদাবাজি, মাদক ব্যবসা, অন্যের জমি দখলসহ নারীঘটিত বিভিন্ন অপকর্মের সাথে জড়িত রয়েছে।

সম্প্রতি নাবালিকা এক মেয়েকে জোর করে বিয়ে দেওয়াসহ বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে র‌্যাবের একটি দল তার বাড়িতে তল্লাশি করেছে। এরপর থেকে রাসেল কিছুদিন পলাতক থাকার পর ফের এলাকায় এসে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড ও নানা অপকর্ম করে আসছেন। তাকে কেউ কিছু বলতে গেলে নানাভাবে ভয়ভীতি ও হয়রানি করে থাকে।

তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। তাকে এলাকাছাড়াসহ তার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয় মানববন্ধন থেকে।’ বক্তারা আরও জানান, রাসেলের বিভিন্ন অপকর্ম ও নারী কেলেঙ্কারী বিষয়ে তার স্ত্রী বাবার বাড়িতে চলে গেছে এবং হুমকিতে অতিষ্ঠ হয়ে স্থানীয় একজন ভুক্তভোগী সদর থানায় একটি সাধারণ ডায়েরিও করেছেন।

এদিকে সিব্বির আহম্মেদ রাসেল এসব অভিযোগ অস্বীকার করে বলেন, ‘ আমি জামালপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করার ঘোষণা দেওয়ায় মুন্সিপাড়া এলাকার আমারই মামারা আমাকে হয়রানি করার উদ্দেশেই মিথ্যা অপবাদ ছড়ানোসহ নানাভাবে আমাকে হুমকি দিয়ে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ