শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:০১ অপরাহ্ন

ভোলাহাটে আক্রান্ত ৩

মাসুদ রানা, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলায় ১ম কোরোনা রোগী শনাক্ত হয়েছে তিন জন।এনিয়ে জেলায় নতুন আক্রান্ত ৯ জন ও আগের ২ জন মোট আক্রান্ত ১১জন।

ভোলাহাট উপজেলায় আক্রান্তরা হলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ইউনুস নবী, অপরজন খালেআলমপুর গ্রামের শহিদুল ইসলাম ( আনসার), হোসেনভীটা ফুটানীবাজার গ্রামের নজরুল ইসলামের ছেলে হাবিবুল্লাহ।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা। স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা আব্দুল হামিদ জানান, তিনি উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবহিত করেছেন। ইতিমধ্যেই তাদের বাড়ী ১৪ দিন লকডাউন রাখা হবে। এতে ভোলাহাট উপজেলার মানুষেরা আতংকিত হয়ে পড়েছেন।

 

চাঁপাইনবাবগঞ্জ তথা ভোলাহাট বাসীর জন্য খবরটা মোটেও সুখকর নয়! এতদিন প্রবাসী সামলিয়ে উঠলেও এখন ঢাকা কিংবা নারায়ণগঞ্জ বা দেশের অন্য যে কোন জায়গার লোককে সামলানোটাই কঠিন হয়ে পড়ছে। আমাদের সাধারন খেটে খাওয়া মানুষগুলো বড্ড অবুঝ! প্রশাসন এদের বোঝাতে নাস্তানাবুদ! এ নিখাঁদ সামাজিক মানুষগুলো কোনভাবেই অসামাজিক (পরস্পর মেলামেশা বাদ দিতে) হতে পারছেননা! আল্লাহর উপর সব ছেড়ে দিয়ে নিজেদেরকে পরিবর্তন করতে পুরো অপারগ!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ