রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৫:০৬ পূর্বাহ্ন

ভোলাহাট উপজেলা হেল্পলাইন এর ঈদ সামগ্রী বিতরণ

মাসুদ রানা, ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি

মানবতার সেবাই, জাগ্রত হোক বিবেক এই স্লোগান সামনে নিয়ে, আজ ২৩ মে শনিবার ভোলাহাট উপজেলা হেল্পলাইন এর পক্ষ থেকে ভোলাহাট উপজেলার প্রায় প্রতিটি গ্রামে ২০০টি দুস্থ অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চিনি, সেমাই, বুন্দিয়া,ও পাঁপড়। সেগুলো ভোলাহাট উপজেলা হেল্পলাইন এর সদস্যবিন্দু অত্র উপজেলার বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে অসহায় ও কর্মহীন মানুষের বাড়ি বাড়ি পৌছে দেন।

সেখানে উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা হেল্পলাইন এর সভাপতি রুহুল আমিন রাহুল,  সহ-সভাপতি মোঃ মাসুদ রানা, সাধারণ সম্পাদক সারওয়ার জাহান সবুজ, এছাড়াও উপস্থিত ছিলেন নিয়ামত আলি, মহাব্বত, ওবাইদুর, নাঈম সহ আরোও অন্যান্য সদস্যবিন্দ।

এসময় হেল্পলাইন এর সভাপতি বলেন, আমরা মানুষের সেবাই আছি এবং সবসময় থাকতে চাই। সাধারণ সম্পাদক বলেন,আমরা আমাদের সংগঠনের পক্ষ থেকে অসহায ও় দুস্থদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য ঈদ সামগ্রী বিতরণ করি।

সহ সভাপতি বলেন,এ বছর প্রাণঘাতী করোনার প্রভাবে সকলের ঘরে বসে আছেন। অর্থনীতি প্রায় অচল। এ অবস্থায় খেটে খাওয়া অসহায় মানুষ গুলোর পাশে থেকে তাদের মুখে মিষ্টি হাসি ফুটাতে আমাদের ক্ষুদ্র প্রয়াস।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ