শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

ভোলায় করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু

এমএ শরিফ, ভোলা

ভোলার চরফ্যাশন উপজেলায় আজ রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ করোনা উপসর্গ নিয়ে ৫০ বছরের এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি চরফ্যাশন আমিনাবাদ ইউনিয়নের হালিমাবাদ গ্রামে।

চরফ্যাশন উপজেলার সাস্থ্য ও পরিবার পরিকল্পনার কর্মকর্তা ডাঃ শোভন বসাক জানান ঐ নারী সর্দি, জ্বর, শ্বাস কষ্ট নিয়ে আজ রবিবার চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ডাঃ হাছান মাহমুদের কাছে আসেন। ডাঃ তার অবস্থা দেখে কয়েকটি পরীক্ষা নিরীক্ষা করেন পরে তিনি ফেরার পথে মারা যানা। তার নমুনা পরীক্ষা করার জন্য ভোলা সিভিল সার্জনের মাধ্যমে বরিশাল পাঠানো হয়েছে। তিনি আরো জানান মৃত ওই মহিলার স্বামী কিছু দিন আগে চট্টগ্রাম থেকে বাড়িতে আসেন। তারপর থেকে ঐ বাড়ি লক ডাউন করা হয়।

ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক জানিয়েছেন করোনা সনাক্ত না হলেও ঐ নারীকে করোনা রোগীদের মতনই দাফন করতে হবে। পরে চরফ্যাশন ইসলামি ফাউন্ডেশন কমিটির মাওলানা ইসমাঈল সাহেবকে নিয়ে চরফ্যাশনউপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীন, এসিল্যান্ট শাহীন মাহমুদ, ইনচার্জ সামছুল আরেফিনসহ রোগীর দু- চারজন স্বজনরা দূরত্ব বজায় রেখে দাফন কাফন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ