রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

মটর সাইকেলে ধাক্কা লাগায় পুলিশ সদস্যকে মারপিট

রিয়াজ মোল্ল্যা, ঝিনাইদহ প্রতিনিধিঃ

মটর সাইকেলে ধাক্কা লাগায় শরিফুল ইসলাম (২২) নামের এক পুলিশ সদস্যকে বেদমভাবে মারপিট করেছে অতি উৎসাহী কিছু যুবক। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ঝিনাইদহের কালীগঞ্জ শহরের নলডাঙ্গা ভ্যানস্ট্যান্ডে। আহত পুলিশ সদস্যকে প্রথমে কালীগঞ্জ ও পরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের কর্মরত আছেন।

নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি আব্দুল আলিম জানান, ক্যাম্পের পুলিশ সদস্য শরিফুল ইসলাম কালীগঞ্জ শহর থেকে কাজ শেষ করে মটর সাইকেলযোগে ক্যাম্পে ফিরছিলেন। কালীগঞ্জ শহরের নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ডে আসলে সামনে থেকে আসা অপর একটি মটর সাইকেলে ধাক্কা লাগে। এ সময় সেখানকার অতি উৎসাহিত কিছু দোকান মালিক তাকে বেদম মারপিট করে। তার মাথায় প্রচন্ড আঘাতে কান দিয়ে রক্ত ঝরায় আহতের অবস্থা আশঙ্কাজনক। তিনি বলেন, বিষয়টি পুলিশের উপরি কর্মকর্তাদেরকে জানানো হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, সামান্য বিষয় নিয়ে একজন পুলিশ সদস্যকে প্রকাশ্য দিবালোকে পিটিয়ে জখম করার সাথে যারা জড়িত তারা কেউ রেহাই পাবে না। তিনি বলেন পুলিশ এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি তবে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ