বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

মঠবাড়িয়ায় ক্লিনিক মালিক ও ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে র‌্যাবের অভিযানে
মোঃ রুম্মান হাওলাদার, মঠবাড়িয়া প্রতিনিধি / ২৬০ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় র‌্যাব 8 এর অভিযানে তিনটি ক্লিনিককে অর্থদণ্ডসহ এসব ক্লিনিকে কর্মরত ভুয়া ডাক্তারদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করা হয়।

বেসরকারি ক্লিনিক তিনটি হল মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর ছোট মাছ বাজার সংলগ্ন মহিমা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, সৌদি প্রবাসী হাসপাতাল এবং ধানী সাফায় ইউনিয়নের হাজী আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার।

অভিযান পরিচালনা করেন জেলা ম্যাজিস্ট্রেট পীযুষ কুমার চৌধুরী এবং RAB-৮ এর ভ্রাম্যমান আদালত। এসময় তারা ৫৫ হাজার টাকা অর্থদণ্ড সহ অপরাধীদেরকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন।

আজ বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে এ অভিযান পরিচালনা করা হয়। মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ বন্দর ছোট মাছ বাজার সংলগ্ন মহিমা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার এর মালিক গোলাম মোস্তফা (৪০)কে ভূয়া ডাক্তার দিয়ে অপারেশন করার অপরাধে ৩ মাসের কারাদণ্ড সহ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। ক্লিনিকটির মালিক গোলাম মোস্তফা ক্লিনিকের পাশাপাশি মাছ ব্যবসা করে আসছিল বলে জানা যায়। এবং একই ক্লিনিকের ভুয়া ডাক্তার এ এইচ ভূইয়া সুজনকে ৩০ হাজার টাকা ও ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

এদিকে সৌদি প্রবাসী হাসপাতালে ভুয়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়াকে দিয়ে বিভিন্ন সময়ে অপারেশন করানোর অপরাধে ওই হাসপাতালের মালিক মো. মনির হোসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে।

অপরদিকে উপজেলার ধানী সাফায় হাজী আব্দুর রাজ্জাক সার্জিক্যাল ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে ভুয়া ডাক্তার আমির হোসেন ভূঁইয়া (৪৫) কে ৬ মাসের কারাদণ্ড প্রদান করা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares