রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বগুড়ায় ফেনসিডিলসহ আটক ২ সাভারে অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণ, চিকিৎসাধীন অবস্থায় দুইজনের মৃত্যু সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা

মঠবাড়িয়ায় মাইক্রোবাসে ১৫ যাত্রী আটক গাড়ী চালকের অর্থদন্ড

মোঃ রায়হান মঠবাড়িয়া, পিরোজপুর

পিরোজপুরের মঠবাড়িয়ায় করোনা সংক্রমণ রোধে প্রশাসনের দেয়া কঠোর লকডাউন ভেঙে চালকসহ ১৬ জন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস মঠবাড়িয়া প্রবেশ করে। এসময় চালকসহ মাইক্রোবাসটিকে আটক করা হয়েছে।

আজ সোমবার সকালে উপজেলার মঠবাড়িয়ার ঝাউতলা বাজারের কাছে প্রশাসন যাত্রীবাহী মাইক্রোবাসটি আটক করে। আটককৃত যাত্রীদের মধ্যে ৫জন পুরুষ, ৬জন নারী ও ৫জন শিশু রয়েছেন। যাত্রীরা ঢাকা থেকে মঠবাড়িয়ার তুষখালী গ্রামে বাড়িতে ফিরছিলেন।

এ ঘটনায় গাড়ি চালক লিটন মিয়াকে গাড়িসহ আটক করে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ডাদেশ দেয়া হয়েছে। থানাসূত্রে জানা যায়, মঠবাড়িয়া উপজেলায় শনিবার ঢাকা থেকে ফেরা তিনজন করোনা রোগী শনাক্ত হওয়ার পর প্রশাসন পুরো উপজেলা লকডাউন ঘোষণা করে এলাকায় বাহিরের মানুষ আসা যাওয়া নিষিদ্ধ করেন ।

রবিবার রাতে চালক লিটন মিয়া ঢাকা থেকে মাইক্রো গাড়িতে ১৫জন যাত্রী তুলে মঠবাড়িয়ায় রওয়ানা দেয়। খবর পেয়ে উপজেলা সহকারি কমিশনা(ভূমি) রিপন বিশ্বাস এর নেতৃত্বে একদল পুলিশ মঠবাড়িয়া-চরখালী সড়কের ঝাউতলা নামক স্থানে
ঢাকা থেকে আসা ১৫ যাত্রীসহ মাইক্রোবাসটি আটক করে ।

এদিকে যাত্রী বহনের দায়ে অভিযুক্ত মাইক্রো চালক মো. লিটনকে পুলিশ ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাকে লকডাউন ভাঙার অপরাধে অর্থদন্ডাদেশ প্রদান করে হোম কোয়ারেন্টাইনে পাঠানোর আদেশ দেন। সেই সাথে ১৫ যাত্রীকে উপজেলার উত্তর বড়মাছুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) রিপন বিশ্বাস ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযুক্ত গাড়ি চালককে ৩০ হাজার টাকা অর্থদন্ডাদেশ দিয়ে হোম কোয়ারেন্টাইনে পাঠানোর আদেশ দেন।

মঠবাড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা উর্মী ভৌমিক বিষয়টি নিশ্চিত করে বলেন, মাইক্রোবাস সহ চালককে আটক করা হয়েছে। এছাড়া ঢাকা থেকে আসা ১৫ যাত্রীকে নির্ধারিত হোম কোয়ারেন্টাইনে নেওয়া হয়েছে । গাড়ি চালককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০ হাজার টাকা অর্থদন্ডাদেশ দিয়ে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ