সোমবার, ২১ জুন ২০২১, ০১:২০ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে

মণিরামপুরের সেই বাড়িতে এক যুবকের জ্বর, কাশি

মোরশেদ আলম, মণিরামপুর (যশোর) প্রতিনিধি

যশোর মণিরামপুরে করােনা আক্রান্ত সেই স্বাস্থ্যকর্মীর শহরের কামালপুরের ভাড়া বাসা লকডাউন করেছে উপজেলা প্রশাসন ৷ রােববার রাত থেকেই ওই বাড়িতে পাঁচটি পরিবারের ২৪ জন সদস্য অবস্থান করছেন।

ইতিমধ্যে ওই বাড়ির মালিকের ২৩ বছর বয়সী ছেলে জ্বর , কাশি ও গলা ব্যথায় আক্রান্ত হয়েছেন । বিষয়টি নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে আশপাশে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বাবুল আকতার বলেন , লকডাউন হওয়ার পর থেকে ওই বাড়ির খোঁজ আমি রাখছি৷ সােমবার থেকে ওই বাড়িওয়ালার ছেলে জ্বর , কাশি ও গলা ব্যথায় ভুগছেন তার সমস্ত মুখ ফুলে গেছে । নিশ্বাসে কষ্ট হচ্ছে । এই পর্যন্ত কেউ তার খবর নেয়নি ৷ হাসপাতালে খবর দিচ্ছে , কেউ আসেননি৷ বিষয়টি ইউএনওকে জানানাে হয়েছে৷ কখন কী হয় বলা যাচ্ছে না! আমি চিন্তায় আছি ।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা . মুসাব্বিরুল ইসলাম রিফাত বলেন , আমি ওই যুবকের সাথে ফোনে কথা বলেছি । তিনি জ্বর , কাশি ও হালকা গলাব্যথায় ভুগছেন তার শ্বাসকষ্ট নেই । তাকে ব্যবস্থাপত্র দেওয়া হয়েছে । ‘ ডা . রিফাত বলেন , হাসপাতালে যারা নমুনা সংগ্রহ করেন , তারা দুইজন কোয়ারেন্টাইনে আছেন ‘ বুধবার কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মেডিকেল টেকনােলজিস্ট এসে ওই যুবকের নমুনা সংগ্রহ করবেন !

মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি জানানাে হয়েছে । তিনি প্রয়ােজনীয় ব্যবস্থা নেবেন আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি । ‘ গত রােববার মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্বাস্থ্যকর্মীর শরীরে করােনাভাইরাস শনাক্ত হয়৷ কেশবপুরের ইমাননগরে শ্বশুরবাড়িতে তার চিকিৎসা চলছে । এরআগে তিনি হাসপাতালের পাশের উল্লিখিত ভাড়া বাসায় ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স