বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

মণিরামপুরের সেই বাড়িতে এক যুবকের জ্বর, কাশি

মোরশেদ আলম, মণিরামপুর (যশোর) প্রতিনিধি

যশোর মণিরামপুরে করােনা আক্রান্ত সেই স্বাস্থ্যকর্মীর শহরের কামালপুরের ভাড়া বাসা লকডাউন করেছে উপজেলা প্রশাসন ৷ রােববার রাত থেকেই ওই বাড়িতে পাঁচটি পরিবারের ২৪ জন সদস্য অবস্থান করছেন।

ইতিমধ্যে ওই বাড়ির মালিকের ২৩ বছর বয়সী ছেলে জ্বর , কাশি ও গলা ব্যথায় আক্রান্ত হয়েছেন । বিষয়টি নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে আশপাশে। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর বাবুল আকতার বলেন , লকডাউন হওয়ার পর থেকে ওই বাড়ির খোঁজ আমি রাখছি৷ সােমবার থেকে ওই বাড়িওয়ালার ছেলে জ্বর , কাশি ও গলা ব্যথায় ভুগছেন তার সমস্ত মুখ ফুলে গেছে । নিশ্বাসে কষ্ট হচ্ছে । এই পর্যন্ত কেউ তার খবর নেয়নি ৷ হাসপাতালে খবর দিচ্ছে , কেউ আসেননি৷ বিষয়টি ইউএনওকে জানানাে হয়েছে৷ কখন কী হয় বলা যাচ্ছে না! আমি চিন্তায় আছি ।

মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডা . মুসাব্বিরুল ইসলাম রিফাত বলেন , আমি ওই যুবকের সাথে ফোনে কথা বলেছি । তিনি জ্বর , কাশি ও হালকা গলাব্যথায় ভুগছেন তার শ্বাসকষ্ট নেই । তাকে ব্যবস্থাপত্র দেওয়া হয়েছে । ‘ ডা . রিফাত বলেন , হাসপাতালে যারা নমুনা সংগ্রহ করেন , তারা দুইজন কোয়ারেন্টাইনে আছেন ‘ বুধবার কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মেডিকেল টেকনােলজিস্ট এসে ওই যুবকের নমুনা সংগ্রহ করবেন !

মণিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফী বলেন, হাসপাতালের ভারপ্রাপ্ত কর্মকর্তাকে বিষয়টি জানানাে হয়েছে । তিনি প্রয়ােজনীয় ব্যবস্থা নেবেন আমরা বিষয়টি পর্যবেক্ষণ করছি । ‘ গত রােববার মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্বাস্থ্যকর্মীর শরীরে করােনাভাইরাস শনাক্ত হয়৷ কেশবপুরের ইমাননগরে শ্বশুরবাড়িতে তার চিকিৎসা চলছে । এরআগে তিনি হাসপাতালের পাশের উল্লিখিত ভাড়া বাসায় ছিলেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ