শুক্রবার, ০৭ মে ২০২১, ০২:১৬ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

মতলব দক্ষিণে ২০হাজার ৪শত টাকা ভ্র্যাম্যমান আদালতে জরিমানা করেন -ইউএনও

চয়ন ঘোষ, মতলব দক্ষিণ (চাঁদপুর) প্রতিনিধি

চাঁদপুর জেলার মতলব দক্ষিণ উপজেলায় করোনা প্রার্দুভাব দিন দিন বেড়ে যাওয়ায় আজ ২৮ জুন শহরের বিভিন্ন স্থানে রাষ্ট্রীয় আইন অমান্য করায় জরিমানা সহ ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করেন মতলব দক্ষিণ উপজেলার সুদক্ষ ও মানবিক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব ফাহমিদা হক।

আজ মতলব দক্ষিণ উপজেলা প্রশাসন কর্তৃক শহরের বড়দিয়া বাজার,উত্তর নলুয়া, দশপাড়া,মতলব টিএন্ড টি রোড,মতলব টোল প্লাজা এবং মতলব পৌর বাজারে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করা হয়।
উক্ত স্থানগুলোতে রাষ্ট্রীয় আইন অমান্য করে মাস্ক পরিধান না করা,অহেতুক আড্ডা দেয়ায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ভঙ্গ করায় ও বিকেল ৪টার পর দোকান খোলা রাখায় আজকে ১৩ জন আইন অমান্য কারীকে মোবাইল কোর্টের মাধ্যমে ২০ হাজার ৪শত টাকা অর্থদন্ড করা হয়।

উক্ত ভ্র্যাম্যমান আদালত কার্যক্রমে উপস্থিত ছিলেন প্রসিকিউটর গাজী মোঃ খোরশেদ আলম, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর, মতলব দক্ষিণ, সার্বিক সহযোগিতায় ছিলেন মতলব দক্ষিণ থানার অত্যন্ত পরিশ্রমী অফিসার ইনচার্জ বাবু স্বপন কুমার আইচ ও সংঙ্গীয় ফোর্স।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে,সকলের মাঝে সচেতনতা এবং নিরাপত্তা নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। আসুন সবাই সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলি,সচেতন হই। বাড়িতে থাকি, নিরাপদে থাকি।

পরিশেষে সকলের অবগতির জন্য বলছি, জরিমানা কোন সমস্যার সমাধান নয়, সচেতনতা সৃষ্টি করাই আমাদের মূল লক্ষ্য।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স