সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৫ পূর্বাহ্ন

মফস্বল সাংবাদিকদের ঝুঁকি ভাতা প্রদানের দাবি

মোরশেদ আলম, কেশবপুর (যশোর) প্রতিনিধি

করোনা প্রতিরোধে জীবন ঝুঁকি নিয়ে দেশবাসিকে সবসময় তথ্য সেবা প্রদান করায় মফস্বল সাংবাদিকদের সরকারীভাবে বেতন-ভাতা-সহ ঝুঁকি ভাতা প্রদানের দাবি করেছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এস.এম রবিউল ইসলাম রবি।

সাংবাদিক এস.এম রবিউল ইসলাম রবি

মনিরামপুর, রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এস.এম রবিউল ইসলাম রবি বলেন, বাংলাদেশে করোনা ভাইরাস সক্রামন দিনদিন বৃদ্ধি পাচ্ছে এবং মৃত্যুও হচ্ছে।

এর মধ্য দিয়ে ও করোনা ভাইরাস প্রতিরোধে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, চিকিৎসক, সেনা বাহিনী, থানা পুলিশ ও মফস্বল সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছে।

তবে উল্লেখিত সকলেই সরকারী ভাবে বেতন-ভাতা পেলেও মফস্বল সাংবাদিকরা সরকারী ভাবে কোন বেতন-ভাতা পান না।

দেশের সকল ক্রান্তি লগ্নে মফস্বল সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দেশবাসিকে তথ্যসেবা প্রদান করে থাকেন।

সরকারীভাবে বেতন-ভাতা না দেওয়ায় অধিকাংশ মফস্বল সাংবাদিকরা মানবেতর জীবন-যাপন করে থাকেন। বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধে ঝুঁকি নিয়ে যে সকল সরকারী কর্মকর্তারা কাজ করছেন, সরকারীভাবে তাদের বিভিন্ন প্রকার সূযোগ-সুবিধা প্রদান করা হলেও মফস্বল সাংবাদিকরা আজও অবহেলিত রয়ে গেছে।

এমতাঅবস্হায় রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি বিশিষ্ট সাংবাদিক এস.এম রবিউল ইসলাম রবি করোনা ভাইরাস প্রতিরোধে জীবনের ঝুঁকি নিয়ে দেশবাসিকে তথ্যসেবা প্রদান করায় মফস্বল সাংবাদিকদের সরকারীভাবে বেতন-ভাতা-সহ ঝুঁকি ভাতা প্রদানের জন্য প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ