শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে নীলা রায় হত্যাকাণ্ডের মূল হোতা মিজানসহ ২ জন আটক আবারো জাগ্রত সর্বহারা পার্টি বিভিন্ন মহলে চাঁদাদাবী সাভারে স্কুলছাত্রী নীলা হত্যাকান্ডে মিজানের বাবা মা আটক সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা

ময়মনসিংহে যুবলীগ নেতাসহ গ্রেফতার ৭

ডেক্স রিপোর্ট

ময়মনসিংহ নগরীর চামড়াগুদাম পুরোহিতপাড়া এলাকায় অভিযান চালিয়ে যুবলীগ নেতা ইয়াসিন আরাফাত শাওনসহ ৭ যুবককে গ্রেফতার করেছেন র‍্যাব-১৪। এসময় তার বাসায় তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ আগ্নে অস্ত্র, অস্ত্র তৈরীর সরঞ্জাম ও মাদক উদ্ধার করা হয়। শাওন ময়মনসিংহ মহানগর যুবলীগের অন্যতম সদস্য বলে জানা গেছে।

শনিবার (৯ মে) বিকেলে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্ণেল এফতেখার উদ্দিন র‍্যাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেন। এরআগে একইদিন ভোর রাতে নগরীর পুরোহিত পাড়া এলাকার নিজ বাসা থেকে শাওনসহ ৭ যুবককে গ্রেফতার করে র‌্যাবের একটি টিম।

র‌্যাব-১৪ অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর চামড়াগুদাম পুরোহিতপাড়া এলাকায় শাওনের বাসায় অভিযান করা হয়। এ সময় তার বাসায় তল্লাশি চালিয়ে দুটি পিস্তল, একটি রিভলবার, তিনটি ম্যাগাজিন, দুটি এক নালা বন্ধুক, অস্ত্র তৈরি এবং রক্ষণাবেক্ষণের সরঞ্জমাদি, স্নাইপিং রাইফেলের টেলিস্কোপিং সাইট, ৭টি রাম দা, ৪টি ছোড়া, ৩’শ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি চাপাতি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতরা হলেন, নগরীর পুরোহিত পাড়া এলাকার ইদ্রিস হোসেনের ছেলে ইয়াসিন আরাফাত শাওন (৩৬) ও মাসুদ পারভেজ (৩০), শেওড়া চামড়াগুদাম এলাকার মৃত ছাবু মিয়ার ছেলে রায়হান আহমেদ রাজীব (২৮), একই এলাকার মৃত জব্বার মিয়ার ছেলে মো. মানিক মিয়া (২৭), বাগানবাড়ি এলাকার আ. গনির ছেলে হৃদয় আহমেদ রাজীব (১৮), চামড়াগুদাম এলাকার আলতাফ হোসেনের ছেলে মো. রাজীব (৩০), পুরোহিত পাড়া এলাকার মৃত মোখলেস আহম্মদের ছেলে বাপ্পি খান (৩৬)।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে স্বীকার করেন, তারা এসব অস্ত্র মাদক চোরাচালান, ছিনতাই, ডাকাতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহার করতেন। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ