রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :

ময়মনসিংহ হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

দে‌লোয়ার হো‌সেন রা‌জিব, ময়মনসিংহ

ময়মনসিংহের চর ঝাউগরায় হতদরিদ্রের মাঝে ত্রান সামগ্রী দিলেন মানবতার ফেরিওয়ালা সমাজ সেবক মো: কাইরত ব্যাপারী।

“মানুষ মানু‌ষের জ‌ন্যে” এই প্র‌তিপা‌দ্যর আ‌লো‌কে বর্তমান দে‌শের দু-সম‌য়ে অসহায় মানু‌ষের পা‌শে এ‌সে দাড়া‌লেন শম্ভুগঞ্জ ক্ষুদ্র মৎস ব্যবসায়ী স‌মি‌তির সভাপ‌তি ‌মোঃ কাইরত বেপারী । তিনি ব্যক্তিগত উদ্যোগে সহযোগী বন্ধুদের নিয়ে হত দরিদ্র দের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন । আজ ১ এ‌প্রিল দুপু‌রে ময়মন‌সিংহ সি‌টি ক‌র্পো‌রেশ‌নের ৩৩নং ওয়া‌র্ডের চড় ঝাউগরায় অসহায় প্রায় ৬০ টি পারিবা‌রের ম‌ধ্যে খাদ্য সামগ্রী বিতরন ক‌রেন এই মহৎ ব্য‌ক্তি । এ সময় উপ‌স্থিত ছি‌লেন শম্ভুগঞ্জ ক্ষুদ্র মৎস ব্যবসায়ী স‌মি‌তির সাধারণ সম্পাদক মোস্তফা হো‌সেন,সহ সভাপ‌তি আসলাম মন্ডল,‌কোষাধক্ষ পার‌ভেজ হো‌সেন, আলী আজগর ছাড়াও উ‌দ্যেগ তা কাইরত বেপারী প‌রিবা‌রের সদস্যবৃন্দ

দেশের এই ক্রান্তিলগ্নে যার যার সামর্থ্য অনুযায়ী সাধ্যমত সহায়তার হাত বাড়ানোর আহব্বান জানিয়ে তিনি সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

তিনি জানান , পুরো দেশ আজ করোনাভাইরাস বা কোভিড-১৯ এ স্তব্ধ হয়ে গেছে। গত কয়েক যুগে প্রিয় মাতৃভূমির এমন পরিস্থিতি আর কেউ কখনো দেখেনি৷ ১৬ কোটি মানুষের এই দেশে প্রায় ৬ কোটির মত মানুষ রয়েছে যারা অসহায়, গরীব দুঃস্থ। দিনে ১ বেলা খাবার জোটাতে যাদের হিমশিম খেতে হয়।

দেশের এই ক্রান্তিলগ্নে তারাই আজ সবচাইতে বেশি বিপদে। নেই কোনো আয়, রোজগার, তাই পেটেও নেই খাবার। এই মুহূর্তে তাদের পাশে দাঁড়ানো মানুষ হিসেবে আমাদের দায়িত্ব। তারই অংশ হিসেবে আজ ময়মনসিংহের নিজ এলাকার অসহায় দুস্থ ও গরীব লোকদের পাশে দাঁড়াতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যমান মনে হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স