শনিবার, ০৮ মে ২০২১, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

মলম পার্টির খপ্পরে পড়া সিংড়ার হাফেজ ওমর ফারুক এখন সুস্থ

মোঃ জাকারিয়া মাসুদ, সিংড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের সিংড়ার তা’লিমুল কুরআন নুরানি মাদরাসার পরিচালক হাফেজ ওমর ফারুক ১৪ জুলাই মঙ্গলবার রাতে ঢাকা থেকে ফেরার পথে মলমপার্টির কবলে পড়ে অজ্ঞান অবস্থায় নওগাঁ মান্দা যায়। সেখান থেকে পরিবারের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন, এখন কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

তাঁর বড় ভাই সিংড়া প্রেসক্লাবের সভাপতি মোঃ এমরান আলী রানার সাথে কথা বলে জানা যায়, হাফেজ ওমর ফারুক গত মঙ্গলবার ১৪জুলাই সকালে ঢাকায় দোকানের মাল কিনতে যায়। সাথে ছিল আরমান হোসেন (বগুড়া)। মঙ্গলবার রাতে তাঁরা ফিরে বগুড়া থাকার কথা ছিল। কিন্তু রাত ১টা থেকেই ওমর ফারুকের নাম্বার থেকে পরিচিত অনেকের নিকট কল আসতে থাকে যারা রিসিভ করেন তাদের কে বাসের কন্টাকটর বলে, দুইজন কেই মলমপার্টি পয়জন মাধ্যমে অজ্ঞান করেছে, আপনারা এসে নিয়ে যান।

সকাল হতে হতে গাড়ি শেষ স্ট্যান্ড মান্দা (নওগাঁ) যেয়ে পৌছায়। আমি ফারুকের দুলাভাই মোঃ রাব্বানী, হিলফুল ফুজুল এর সাধারণ সম্পাদক, মুফতি যাকারিয়া মাসউদ ও তাঁর নিকট কুরআন শিক্ষার্থী মোঃ সামিউল কে একটি মাইক্রো গাড়ী ভাড়া করে পাঠিয়ে নিয়ে আসার ব্যাবস্থা করি। এবং সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করি। আরমান হোসেন গতকাল বৃহস্পতিবার সকালে রিলিজ পায় আর হাফেজ ওমর ফারুক আজকে ১১.৩০ মিনিটে রিলিজ নিয়ে বাড়ি ফিরেছে।তবে এখনও পূর্ণ সুস্থ নয়।

তাঁকে নিয়ে আসতে যাওয়া মুফতি যাকারিয়া মাসউদ বলেন, আমরা মান্দার সুপিহাটে B R Supar গাড়ির মধ্যে তাঁকে পাই মালামাল ঠিক থাকলেও ১টি এন্ড্রুয়েড মোবাইল ও নগদ বেশ কিছু টাকা পাওয়া যায় নি, তারপরও তাদের গাড়ির লোকজন কেথাও না নামিয়ে গাড়িতে রেখে আমাদের হস্তান্তর করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
হাফেজ ওমর ফারুক শুভাকাঙ্ক্ষীদের নিকট দোয়া চেয়েছেন। এবং সাবধানে পথ চলতে অনুরোধ করেছেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স