শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

মাগুরার শ্রীপুরে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ

রাসেল হোসেন, শ্রীপুর(মাগুরা) প্রতিনিধি

মাগুরার শ্রীপুর উপজেলার আওয়ামীলীগ ও পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ জিয়ারুল শেখের নামে বিভিন্ন ধরনের মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে গতকাল শুক্রবার গোয়ালদহ বাজারে সাংবাদিক সম্মেলন করেছেন তার পরিবারের সদস্যরা।

লিখিত বক্তব্যে জিয়ারুল শেখের ছেলে শামীম জানান, জায়গা জমি সংক্রান্ত বিষয় নিয়ে রাজবাড়ি জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া গ্রামের বহু অপকর্মের হোতা মান্নান মোল্যার ছেলে উজ্জল মোল্যা বিভিন্ন জেলায় তার অবৈধ কাজের সাথে জড়িত লোক দিয়ে আমার পিতা শ্রীপুর উপজেলার ৫নং দারিয়াপুর ইউনিয়ন মহেশপুর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ ও পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ জিয়ারুল শেখের নামে বিভিন্ন ধরনের মিথ্যা মামলা করেছে।

তার বিরুদ্ধে মাগুরা জেলায় মারামারি, চুয়াডাঙ্গা জেলায় অপহরণ চেষ্টা, ঢাকার সুত্রাপুর থানায় ধর্ষণের মিথ্যা মামলা করেও কোনভাবে আমার বাবাকে আটক করতে না পেরে উজ্জল মোল্যার নির্দেশে তার এলাকার মাওলানা আবু সাইদের ছেলে শাহী হোসেন (ডাবলু) বাদি হয়ে গত ৭ ফেব্রুয়ারি রাজবাড়ি জেলার কালুখালী থানায় আমার বাবার বিরুদ্ধেতার মেয়ে হাফছাকে দিয়ে মিথ্যা গণধর্ষণ মামলা দায়ের করে এবং সেই মামলায় আমার বাবা এখন রাজবাড়ি জেলা কারাগারে বন্দি রয়েছে। যেটা সম্পূর্ণ মিথ্যা ও আমার পরিবারকে হয়রানি করা ছাড়া আর কিছু নয়। আমি এবং আমার পরিবারের সকল সদস্য আমার বাবার বিরুদ্ধে আনিত সকল মিথ্যা মামলাসহ বিভিন্নভাবে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

আমার পরিবারের পক্ষ থেকে এর সঠিক তদন্ত সাপেক্ষে আমার বাবার মুক্তি কামনা করছি ও জীবনের নিরাপত্তা কামনা করছি। এ সময় পবিবারের সদস্যদের মধ্যে জিয়ারুলের মা.ভানু বিবি, স্ত্রী কমেলা বেগম, ছেলে শামীম শেখ,মেয়ে রুমা খাতুন ও বোন রুপবান বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ