বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

মাগুরার শ্রীপুরে দুজন ইউপি চেয়ারম্যান করোনা ভাইরাসে আক্রান্ত
মো:রাসেল হোসেন, শ্রীপুর প্রতিনিধি / ২০০ ভিউ
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১

করোনা ভাইরাসের ছোবলে এবার মাগুরা জেলার শ্রীপুর উপজেলার শ্রীকোল ও নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্রান্ত।

মাগুরার শ্রীপুর উপজেলার ৮নং নাকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হুমাউনুর রশিদ মুহিত এবং ৩নং শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নমুনা পরীক্ষার পরে আজ ১৩.০৫.২০২০ ইং বুধবার তাদের ফলাফল পজিটিভ আসে। বর্তমানে তারা নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। এ নিয়ে শ্রীপুর উপজেলায় ১০৩ টি নমুনা পরীক্ষা করে ৬ ব্যক্তির শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়লো।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউ.এইচ.এফ.পি.ও) ডা: রঈচউজ্জামান এই খবর নিশ্চিত করে বলেন, গত ১১ মে মোট ৬টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরীক্ষাগারে পাঠানো হয়েছিল।

গতকাল বুধবার প্রাপ্ত ফলাফলে এগুলোর মধ্যে তাদের দু’জনের পজিটিভ আসে। তিনি আরো জানান, আক্রান্ত দু’জনের পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার ব্যবস্থা করা হবে।

এ বিষয়ে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়াছিন কবীর জানান,করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় শ্রীকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বসবাসের বাড়িটি লক ডাউন ঘোষণা করা হয়েছে এবং নাকোল ইউপি চেয়ারম্যান মাগুরার বাসায় বসবাস করায় মাগুরার জেলা প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন ।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares