বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

মাগুরায় ৭০টি অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ..! হ্যা তাই! করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পরেছে দরিদ্র লোকজন। তাই সরকার থেকে তাদের খাদ্যসামগ্রী দিয়ে সহযোগীতা করা হচ্ছে। তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করছেন বিত্তবান ব্যাক্তিবর্গ।

এই ধারাবাহিকতায় ব্যাক্তিগত উদ্দ্যোগে (১৪ এপ্রিল) মঙ্গলবার স্থানীয় স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে ত্রাণসামগ্রী বিতরণ করেন হাসিনা আকতার জ্যোতি। তিনি মাগুরার গোপালগ্রাম ইউনিয়নের সংকোখালী গ্রামের কৃতি সন্তান ও বিশিষ্ট সমাজসেবক এবং অসহায় মানুষের কাছের বন্ধু আল ইমরান শিপুর সহধর্মিনী।

হাসিনা আকতার জ্যোতি জানান, মানুষ মানুষের জন্য। তাই এই করোনা প্রাদুর্ভাবের কারণে অসহায় মানুষের পাশে থেকে মানবিক দৃষ্টিতে কিছু খাদ্যসামগ্রী বিতরণ করছি। এই দুর্যোগ মোকাবেলায় এলাকায় বিত্তবান সকল লোকেদের অসহায় মানুষের পাশে এগিয়ে আসার কথাও বলেন তিনি।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তৈল, লবণ, আলু সহ অন্যান্য খাদ্যসামগ্রী বিতরণ করেন। এই সময় ত্রাণসামগ্রী পেয়ে খুশি হয়ে এলাকার মানুষেরা বলেন, যাদের অনেক কিছু আছে তারা যদি আমাদের মত গরিব পরিবারের পাশে এসে দাঁড়ায় তবে তারা এতে অনেক উপকৃত হবেন। এছাড়া ত্রাণ পেয়ে তারা অনেক খুশি বলে জানায় এলাকাবাসী।

ত্রাণসামগ্রী বিতরণের সময় সহযোদ্ধা হিসেবে সাথে ছিলেন স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন গোয়ালবাথান হেল্প এন্ড ব্লাড ডোনার্স ক্লাবের স্বেচ্ছাসেবক সদস্যরা এবং সংগঠনটির করোনা ভাইরাস প্রতিরোধ স্বেচ্ছাসেবক কার্যক্রমের প্রধান সমন্বয়ক সাংবাদিক মতিন রহমান।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ