রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৭ পূর্বাহ্ন

মাগুরা বেরইল হাইস্কুলে সাংস্কৃতিক প্রতিযোগিতায় মুক্তিযুদ্ধের ডিসপ্লে প্রদর্শন, মুগ্ধ হাজারো দর্শক!
মতিন রহমান, মাগুরা প্রতিনিধি / ৫১৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

মাগুরা সদর উপজেলার বেরইল পলিতা আলহাজ্ব কাজী ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়ে ৩ দিনব্যাপী বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ই মার্চ) ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বুধবার ও বৃহস্পতিবার সাংস্কৃতিক প্রতিযোগিতায় কবিতা, নাচ, গান, কৌতুকের পাশাপাশি মঞ্চে এক ভিন্ন মাত্রা যোগ করে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (১২ই মার্চ) ক্ষুদে শিক্ষার্থীরা মুক্তিযুদ্ধ বিষয়ক একটি ডিসপ্লে প্রদর্শন করে মঞ্চে। ডিসপ্লেটি উপস্থিত শতশত দর্শকে মুগ্ধ করে।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ। বিশেষ অতিথি হিসেবে মাগুরা জেলা আওয়ামীলীগের সমাজ কল্যাণ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মোঃ আমীর ওসমান রানা, মাগুরা সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এনামুল হক রাজা, মাগুরা যুব উন্নয়নের উপপরিচালক মোঃ রিয়াজুল আলম খান, বেরইল পলিতা ইউনিয়ন আ.লীগের সভাপতি তৌহিদুজ্জামান বাবু ও সাধারণ সম্পাদক মোঃ নুর আলম সহ এলাকার বীর মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানের আইনশৃঙ্খলা রক্ষায় স্থানীয় শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্পের এসআই বিশ্বজিৎ, এএসআই মোস্তোফা কামাল সহ ক্যাম্পের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন

উক্ত বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ তাজেনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares