মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার কাল থেকে ৭ দিনের জন্য কঠোর লকডাউন চাঁপাইনবাবগঞ্জে শরনখোলায় লোকালয় থেকে মৃত হরিন উদ্ধার! উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি/সম্পাদকের ১৯ তম মৃত্যু বার্ষীকি পালন করেন এমপি সবুজ

মাগুরা মহম্মদপুরে গ্রাম পুলিশের মাঝে নিরাপত্তা সামগ্রী প্রদান

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি

মাগুরা মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে কর্মরত গ্রামপুলিশের মাঝে নিরাপত্তা সামগ্রী প্রদান করেছে নহাটা ভলান্টিয়া ইউনিট। রবিবার (২৬ এপ্রিল) তাদের হেড কাভার, হ্যান্ড গ্লাভস, হাত ধোয়ার সাবান, বিস্কুট প্রদান করা হয়।

এবিষয়ে নহাটা ভলান্টিয়ার ইউনিটের প্রধান ইমরান আহমেদ জানান, বর্তমানে নহাটা বাজারে ১০ জন চৌকিদার বাজারের সার্বিক পরিবেশে নিয়ন্ত্রনে কাজ করছে অথচ তাদের নিরাপত্তা সামগ্রী বলতে কিছু নেই। তাদের কিছু নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়। এছাড়া করোনা থেকে নিজেদের কিভাবে রক্ষা করা যায় এ বিষয়ে পরামর্শ প্রদান শেষে ২০ জন আনসার ভিডিপি সদস্যদের নিরাপত্তা সামগ্রী প্রদান করা হবে।

গ্রামপুলিশের মধ্যে মো: এরফান বলেন, এই দুঃসময়ে তাদের নিরাপত্তার জন্য এসকল সামগ্রী পেয়ে তারা খুশি। উক্ত সামগ্রী প্রদানের সময় ভলান্টিয়ারদের মধ্যে সোহেল রানা, সফিউল হাসান, নাজমুল হোসেন উপস্থিত ছিলেন।

উলেখ্য নহাটা ভলান্টিয়ার ইউনিট কুয়েত প্রবাসী সার্জেন্ট আতাউর রহমানের অর্থায়নে এ পর্যন্ত ৬০০ মাস্ক, ৭০০ পিস সাবান, ১০০ কেজি চাউলসহ বিভিন্ন সামগ্রী হত দরিদ্রদের মাঝে বিতরন করেছে। এ ছাড়া হক গ্রুপের পাঠানো শিশু খাদ্য হিসাবে বিস্কুট হত দরিদ্র শিশুদের মাঝে বিতরন করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স