রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

মাদকের জের ধরে সংঘর্ষ, নিহত ১
মো.মজিবুর রহমান, স্টাফ রিপোর্টার / ১৫৫ ভিউ
সর্বশেষ আপডেট : রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

চাঁদপুর শহরের পুরাণ বাজারে মাদক নিয়ে সংঘর্ষের ঘটনায় হোটেল শ্রমিক শামীম গাজী (২৫) নিহত হয়। মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শামীম মারা যান।

তার আগে তাকে সোমবার রাতে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

সোমবার সন্ধ্যা থেকে রাত পর্যন্ত মাদকের জের ধরে সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার আগেই হোটেলের কাজ শেষ বাসায় ফেরার পথে শামীম গাজীর মাথায় ইট-পাটকেলের আঘাত পড়ে।

শামীম গাজী পুরান বাজার মধ্য শ্রীরামদী তাজুল সর্দারের ছেলে। তার স্ত্রী ও সন্তান রয়েছে। শহরের গ্রেন্ড হিলশা হোটেলে তিনি চাকুরী করতেন। রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে সংঘর্ষের মধ্যে পড়ে গুরুতর আহত হন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জাহেদ পারভেজ চৌধুরী জানান, সোমবার রাত ১১টায় ঘটনাস্থল পুলিশের নিয়ন্ত্রণে এনেছে।

চিকিৎসকরা জানান, অতিরিক্ত রক্তক্ষরনের কারণে শামীম গাজীর মৃত্যু হয়।

ঘটনার বিবরণীতে জানা গেছে, চাঁদপুর শহরের পুরান বাজারে মাদকের ঘটনাকে কেন্দ্র করে ১ ও ২নং ওয়ার্ডের মাদক ব্যবসায়ীদের সাথে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষের ঘটনায় পুরান বাজার মেরকাটিজ রোডে দোকানপাটসহ বেশকিছু ঘরবাড়ি ভাঙচুর করে। পুরান বাজার পুলিশ ফাঁড়ি নিয়ন্ত্রণ করতে না পারায় অবশেষে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে বেশ কয়েক রাউন্ড গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

মাদকের ভাগবাটোয়ারা ও টাকা নিয়ে কয়েকদিন পূর্বে ১ নং ওয়ার্ডের মাদক ব্যবসায়ী হেলাল এর নেতৃত্বে বেশ কিছু সন্ত্রাসী অতর্কিতভাবে হামলা চালিয়ে ২ নং ওয়ার্ডের বাসিন্দা সবুজকে কুপিয়ে হাত ভেঙ্গে দিয়ে রক্তাক্ত জখম করে। তারই সূত্রধরে সংঘর্ষের ঘটনা ঘটে।

 

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares