সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল বগুড়ায় গ্যাস সিলিন্ডারের মধ্য ফেনসিডিল, আটক ৫ সাভারে জবাইকৃত নব জাতকের লাশ উদ্ধার ছিনতাইকারীর মোটরসাইকেলের ধাক্কায় পথচারী নিহত ফতোয়াবাজদের আইনের আওতায় এনে শাস্তির দাবী ঝালকাঠি স্বেচ্ছাসেবকলীগের মহম্মদপুরে মাদ্রাসা সুপারের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ প্রধানমন্ত্রীর স্বপ্ন যেন কেউ নস্যাৎ করতে না পারে: যুবলীগ চেয়ারম্যান সাভারে নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে আটক ১

মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে ত্রাণ বিতরণ

মোঃ মেহেদী হাসান, ঝিনাইদহ জেলা প্রতিনিধি

মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে করোনা ভাইরাসের কারণে কষ্টে দিন যাপন করা মধ্যবিত্ত এবং অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদের বাজার এবং খাদ্য সামগ্রী বিতরণ করা হয় কুষ্টিয়ার ইবি থানায়।

সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ প্রতি পরিবারের মাঝে চাল, চিনি, প্যাকেট সেমাই, ছোলা, মুড়ি,খেজুর পিকআপ ভ্যানে করে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী হিসাব পরিচালক মো: আলী জিন্নাহ। তিনি এই মহতি কাজে যারা যুক্ত ছিলেন তাদের কে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

ত্রাণ বিতরণ প্রসঙ্গে ফাউন্ডেশনের প্রেসিডেন্ট মো: আনোয়ার জাহিদ প্রিন্স বলেন, এ সহায়তা ত্রাণ নয় আমাদের পক্ষ থেকে উপহার, এবং ভালোবাসা। অনেকেই ঘর থেকে বের হতে পারছেন না আয়ের পথ বন্ধ, যাদের পক্ষে ঈদের বাজার করার মতো সামর্থ নেই তাই তাদের জন্যে ঈদ উপহার দেয়া হলো। আগামীতে সাধ্যমত এই সহায়তা সমস্ত দেশ ব্যাপী অব্যহত থাকবে।

ফাউন্ডেশনের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মো: সাব্বির আহমেদ বলেন-সকলে আমরা সকলের তরে প্রত্যেকে আমরা পরের তরে, এই ভাবনা থেকে আমরা এই মহামারি দুর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি।

উক্ত প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মো: কামাল হোসেন, কার্যকরী সদস্য মহররম হোসেন, শাহরিয়ার আল মামুন, মো: মেহেদি আহমেদ (ছরো) মো: নাজমুল ইসলাম, মো: লাল্টু হোসেন, বাচ্চু হোসেন, মো: আশিক রানা, মো: আশিকুর রহমান, মো: সোয়েব আকতার, পাভেল হোসেন ও অন্যান্য সদস্যবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ