শুক্রবার, ০৭ মে ২০২১, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

মানিকগঞ্জে নববধুর রহস্যজনক মৃত্যু

মোঃরুহুল আমিন, জেলা সংবাদাতা

মানিকগঞ্জের সিংগাইরে বন্যা আক্তার (১৬) নামের এক নববধুর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

শুক্রবার(৭আগষ্ঠ)সকাল ৬ টার দিকে উপজেলার বায়রা ইউনিয়ের চর চারাভাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।মৃত বন্যা ওই গ্রামের সাব্বিরের স্ত্রী ও একই এলাকার বেপারী পাড়ার জুলমত আলীর মেয়ে।

পারিবারিক সুত্রে জানা যায়,বন্যা ও সাব্বিরের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৭-৮ মাস আগে পরিবারের সম্মতি ছাড়া পালিয়ে কোর্টে বিয়ে করেন তারা। বন্যার পরিবার এ বিয়ে মেনে নিলেও সাব্বিরের পরিবার মেনে নেন নি। শুরু হয় তাদের সংসার জীবনে কলহ ও অশান্তি।মাঝে মাঝে বন্যার নানা শ্বশুর দিনু (৫৫)মানসিক নির্যাতন করতো বলে জানান বন্যার পরিবার।

বন্যার মা সুফিয়া জানান, গত ঈদের আগে বন্যার ননদ সেতু বিদেশ থেকে বাড়ি আসার সাথে সাথেই আমার মেয়েকে সর্বসময় কাজের চাপে রাখতো। সময় মত খেতেও দিতো না,বন্যার স্বামী ও ননদ যৌতুকের টাকার জন্য শারিরিক ও মানসিক নির্যাতন করতো।তারই রেশ ধরে গত বৃহস্পতিবার (৬আগষ্ঠ) বন্যার নানা শ্বশুর দিনু, ননদ সেতু,ও খালা শ্বশুড়ি পাশবিক নির্যাতন করলে বন্যার মৃত্যু হয়।বন্যা আত্মহত্যা করেছে বলে ধামাচাপা দেওয়া চেষ্ঠা করে তার শ্বশুর বাড়ির লোকজন।

বন্যা অসুস্থ বলে সাকালে তার ননদ সেতু ফোন করে আমাদের জানালে,আমরা ওই বাড়িতে গিয়ে বন্যার লাশ মাটিতে পড়া অবস্তায় দেখতে পাই।আমার মেয়ে আত্মহত্যা করে নাাই।তার শরিরে আগাতের দাগ আছে। আমার মেয়েকে হত্যা করা হয়েছে। সিংগাইর থানার এস আই অমিত জানান, মরাদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।রিপোর্ট পেলেই বুঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা। তবে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স