বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৭:১৩ অপরাহ্ন

মানিকগঞ্জে পুলিশসহ করোনা আক্রান্ত দুই, ৮ গ্রাম লকডাউন

রহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জ শিবালয়ে এক পুলিশ সদস্য এবং হরিরামপুর এক প্রেস ব্যবসায়ী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ ঘটনায় শিবালয়ে ৩ ওয়ার্ডের ৮ গ্রাম লকডাউন ঘোষনা করেছেন স্থানীয় প্রশাসন। শুক্রবার(১০ এপ্রিল) রাত ১০টার দিকে সিভিল সার্জন ডঃ আনোয়ারুল আমিন আখন্দ ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

জেলা সদর হাসপাতালের তত্বাবধায়ক ডঃ আরশাদ উল্লাহ জানান, জেলার শিবালয় উপজেলার উথলী ইউনিয়নের বীর বাসাইল কালাবাগান এলাকার আদম আলী শেখের ছেলে মহিউদ্দিন গোপালগঞ্জের মাকসুদপুর থানায় কনস্টেবল পদে চাকরী করেন।গত ৬ এপ্রিল করোনার উপসর্গ নিয়ে শিবালয় উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে যান। সেখান থেকে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়।শুক্রবার তার রিপোর্ট পজেটিভ আসলে তাকে জেলা সদর হাসপাতালের আইসোরেশন ইউনিটে রাখা হয়।ওই পুলিশ সদস্যকে ঢাকার কুয়েত মৈত্রী হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ মাহমুদ জানান, এ ঘটনায় পুলিশ সদস্যের বাড়িসহ ওই ইউনিযনে ৮ গ্রাম লকডাউন করা হয়েছে।

এদিকে জেলার হরিরামপুর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পানা কর্মকর্তা ডঃ আব্দুল মালেক জানান, উপজেলার হারুকান্দী ইউনিয়নের ভেলাবাদ গ্রামের দেলুয়ার হোসেন ঢাকার কেরানীগঞ্জে প্রেস ব্যাবসা করেন। তিনি গত ৮ এপ্রিল ঢাকা থেকে নিজ বাড়িতে আসেন। তার শরীরে করোনার উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়।শুক্রবার তার রিপোর্ট পজেটিভ আসে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবিনা ইয়াসমিন জানান, প্রয়োজনীয় পদক্ষেপ নিতে উপজেলা প্রশাসন রাতেই আক্রান্তের বাড়ি গিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স