মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:২২ অপরাহ্ন

মানিকগঞ্জ কাপড়ের দোকানে ভ্রাম্যমান ৮০ হাজার জরিমানা

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জের হরিরামপুরে সরকারি নিষেধজ্ঞা অমান্য করে কাপড়ের দোকান খোলা রাখার অপরাধে ৪ ব্যাবসায়ীকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার(১৫মে) সাকাল থেকে উপজেলার ঝিটকা বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন হরিরামপুর উপজেলার সহকারি কমিশনার ভুমি মোঃ বিল্লাল হোসেন।তাকে সহযোগীতা করেন হরিরামপুর থানা পুলিশ।
অভিযুক্ত ব্যাবসায়ীরা হলেন,সিটি প্লাজার লাবণ্য বস্ত্রালয়ের আল আমিন,সিমান্ত ফ্যাশনের সুজিত কুমার,মোল্লা বস্ত্রালয়ের আব্দুর রউফ,ও সাব্বির বস্ত্রালয়ের মিজানুর রহমান।সকলকেই ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারি কমিশনার ভুমি মোঃবিল্লাল হোসেন বলেন,উপজেলা ঝিটকা বাজারে স্বাস্থ্যবিধি উপেক্ষা করে কাপড়ের দোকান খুলে ব্যাবসা করার অপরাধে ৪ দোকানদারকে সংক্রমণ রোগ(প্রতিরোধ নিয়ন্তণ ও নির্মূল) আইনের ২৫ ধারায় অভিযুক্ত করে প্রত্যেকে ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।এসময নিত্যপ্রয়োজনী জিনিশপত্রের দোকানদারদের কে সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশ দেওয়া হয়।এছাড়া ব্যাবসায়ী এবং সাধারণ জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশ দেন। এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ