শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০৬ অপরাহ্ন

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি জামিলুর সম্পাদক লুৎফর

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকারী পরিষদ নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন জামিলুর রশিদ খান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে লুৎফর রহমান।

বৃহস্পতিবার (২৭ ফেব্রয়ারী) বেলা ১১টা থেকে ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে।ভোট গননা শেষে রাত চারটায় প্রধান নির্বাচন কমিশনার এ্যাডঃমোঃ মেহের উদ্দিন ফলাফল ঘোষনা করেন।মোট ৫৩৬ জন ভোটারে মধ্যে ৫০৭ জন ভোটার ভোট প্রধান করেন।

এতে সভাপতি ও সহ সাধারণ সম্পাদক সহ ৭টি পদে বিএনপি সমর্থীত প্রার্থীরা এবং সাধারণ সম্পাদক ও সহ সভাপতি সহ ৮টি পদে আওয়ামীলীগ সমর্থীত প্রার্থীরা জয়লাভ করেছেন।

আগামী এক বছরের জন্য নির্বাচিতরা হলেন,সভাপতি মোঃ জামিলুর রশিদ খান( বিএনপি)সহ সভাপতি মোঃনুরুজ্জামান (আঃলীগ) সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান (আঃলীগ) সহ সাধারণ সম্পাদক মোঃহুমায়ন কবীর (বিএনপি) অর্থ সম্পাদক মোঃকাজী শরিফুদ্দিন মিজান (বিএনপি) পাঠাগার সম্পাদক মো আরশেদ আলী (আঃলীগ) ক্রিড়া সম্পাদক মোঃরেজাউল করিম রেজা  (বিএনপি) সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃকবীর প্রাধান (আঃলীগ) নিরক্ষক মোঃ রফিকুল ইসলাম(আঃলীগ) ও মতিয়ার রহমান জাকা (বিএনপি) কার্যকারী সদস্য মোঃ ওমর ফারুক (আঃলীগ)মোঃ হাসান সাঈদ (আঃলীগ) মোঃআওলাদ হোসেন (বিএনপি) মোঃ রুবেল হোসেন (বিএনপি) ও মোঃমাহাফুজর রহমান মিটুল (আঃলীগ)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ