বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত

মানিকগঞ্জ বাল্যবিয়ে পন্ড, বর সহ ৩ জনের দন্ড

রুহুল আমিন, মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জ নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে কোর্টে বিয়ে দেওয়ার চেষ্টা করায় বর সহ তিন জনকে আটক করা হয়েছে।পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিনজনকেই ৬ মাসের কারাদন্ড দেওয়া হয়েছে।

শুক্রবার (৬ মার্চ) সন্ধায় মানিকগঞ্জ জেলা জজ কোর্টের আইনজীবী বদির উদ্দিনের চেম্বারে বাল্যবিয়ের চেষ্টা কালে তাদেরকে আটক করে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ ইকবাল হোসেন।

এ বিষয় নির্বাহী কর্মকর্তা জানান,জেলার সাটুরিয়া উপজেলার তিল্লী এলাকা থেকে আসা নবম শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীকে কোর্টে এসে বিয়ে দেওয়া চেষ্টা করেন কনের পিতা মোঃ হযরত আলী।

গোপন সংবাদের ভিত্তিতে আভিযান চালিয়ে কনের পিতা হযরত আলী, ঘটক হরমত আলী ও বিয়ে করতে আসা যুবক মনির হোসেনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিনজনকেই ৬ মাস করে কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয় বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ