বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৩:৩৯ পূর্বাহ্ন

মানিকগঞ্জ ভেজাল প্রসাধনী ও মুল্য তালিকা না থাকায় দুই প্রতিষ্ঠানের জরিমানা

রুহুল আমিন, মানিকগঞ্জ

মানিকগঞ্জ নকল ও মেয়াদোত্তীর্ণ ভেজাল প্রসাধনী বিক্রি ও মুল্য তালিকা না থাকায় দুটি প্রতিষ্ঠান কে জরিমানা করেছে জাতীয ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার(৪মে) সকালে সদর উপজেলার হাটিপাড়া ও ভাড়ারিয়া বাজার হরিরামপুর উপজেলার বলড়া লেছড়াগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করেন জাতীয ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলার সহকারি পরিচালক আসাদুজ্জামান রুমেল।

এ সময় সঞ্চিতা কসমেটিকস নামক প্রতিষ্ঠান থেকে বিপুল সংখ্যক নকল, ও মেয়াদোত্তীর্ণ প্রসাধণী জব্দ করা হয়। জব্দকৃত সকল প্রসাধণী ধ্বংস করা হয এবং ৫০০০ হাজার টাকা জরিমানা সহ আদায় করে প্রতিষ্ঠানটিকে সাময়িক ভাবে বন্ধ রাখার নির্দেশ দেন।এ ছাড়া হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ বাজারে মুল্য তারিকা প্রর্দশনী না থাকায় খাঁন স্টোর কে ২০০০ টাকা জরিমানা সহ আদায করা হয়।

আসাদুজ্জামান রুমেল বলেন,জেলা প্রশাসক এসএম ফেরদৌস মহোদয় এর নির্দেশনায় দ্রব্য মুল্য নিয়ন্তন নকল,ভেজাল ও প্রতারণা রোধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর প্রতিদিন মানিকগঞ্জ জেলায় পরিচালিত হচ্ছে। নকল ও মেয়াদোত্তীর্ণ প্রসাধনী ক্রয়ের ক্ষেত্রে সকলকেই সচেতন ও সাবধান হতে নির্দেশ দেন তিনি।

অভিযান সহযোগীতা করেন,ক্যাব সাধারন সম্পাদক, হরিরামপুর উপজেলার স্যনেটারি ইন্সেপেক্টর নজরুল ইসলাম ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ