সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৮ পূর্বাহ্ন

মাসুদ চৌধুরীর খাদ্যসামগ্রী বিতরনে সাহসিকতার ভূমিকায় মুগ্ধ এলাকার মানুষ

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর খাদ্যসামগ্রী বিতরণে ধৈর্য্য আর সাহসিকতার ভূমিকা দেখে এলাকার মানুষ মুগ্ধ হয়েছেন। করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত হতদরিদ্র ও দিনমজুর পরিবারের মধ্যে তিনি প্রতিদিনই খাদ্যসামগ্রীর গাড়ী নিয়ে ছুটে যাচ্ছেন। এ কার্যক্রম তিনি অব্যহত রেখেছেন।

আজ বুধবার সকাল থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে প্রায় ৫’শ হতদরিদ্র ও বেকার দিনমজুর পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। উপজেলার দক্ষিণ কয়ারপাড়া, লস্কারপুর, কয়ারপাড়া আখ সেন্টার, জামিরা, মাড়–য়া, কান্দি ও পৌর সদরের মাছ বাজার এলাকার অসহায় দরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু বিতরণ করেন মেহেদী মাসুদ চৌধুরী। তীব্র গরম আর রোদ উপেক্ষা করে তিনি খাদ্যসামগ্রীর গাড়ী নিয়ে হাজির হচ্ছেন করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত পরিবারে। প্রতিটি স্থানে তিনি উপস্থিত থেকে খাদ্রসামগ্রী বিতরণ করছেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে স্বেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন চৌগাছা রিপোটার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক শামীম রোজা, ফুড ফর লাইভের আহবায়ক মারুফ আহমেদ, সদস্য আল আমিন বাপ্পি, শরিফুল ইসলাম, মাহাবুর রহমান, রিয়াজ, মেহেদি, রহমত আলী, সালমান প্রমূখ।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ, রুবেল হুসাইন, সোহেল রানা, বিল্লাল হোসেন, রাব্বি হোসেন, করিম হোসেন প্রমুখ।

করোনা মোকাবেলায় তাঁর ভূমিকা নিয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন। সকলকে সতর্ক থাকার কথা বলেছেন। দলের একজন কর্মী হিসাবে আমার পক্ষ থেকে আমি দায়িত্ব পালন করছি।

তিনি বলেন, ভাইরাসকে মোকাবেলা করতে সারাদেশের সকল কার্যক্রম কিছুদিনের জন্য বন্ধ রাখা হয়েছে। এই অবস্থায় অসহায় মানুষের কথা বিবেচনা করে মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশে খাদ্যসামগ্রী বরাদ্দ করেছেন। সেই বরাদ্দ উপজেলা প্রশাসনের উদ্যোগে বিতরণ করা হচ্ছে। তিনি বলেন সরকারের উদ্যোগকে তরান্বিত করার জন্য দলীয় একজন কর্মী হিসাবে আমার ব্যক্তিগত উদ্যোগে দরিদ্র পরিবারের মধ্যে আমি খাবার বিতরণ অব্যহত রেখেছি। যতদিন এই সমস্যা থাকবে ততদিন পর্যন্ত আমার সাধ্য অনুয়ায়ী মানুষের পাশে থাকার পরিকল্পনা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ