মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরন করল নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠন
মো: ফারুক মিয়া, সিলেট প্রতিনিধি / ৩৯০ ভিউ
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

করোনার ভয়কে করতে হবে জয় করোনার ভয়ংকর দিনগুলোতে কেউ থাকবে নাহ না খেয়ে। এই দুঃসাহসিকতার কঠিন কর্মসূচি হিসেবে নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠন আজ ২৪ মার্চ বিকাল ৩ টায় খাদ্য সামগ্রী,লিফলেট, ও মাস্ক বিতরন করে।

সিলেট নগরীর গুরুত্বপুর্ন পয়েন্টে এই সব উপকরন বিতরন করে। আম্বরখানা পয়েন্টে, চৌহাট্রা পয়েন্টে, ক্বীন ব্রীজের নিচে রিকশা চালক ও ভিক্ষুকদের মাঝে খাদ্য সামগ্রীর উপকরন বিতরন করে উক্ত সংগঠন।

তাছাড়া করোনার সচেতনতা মূলক হিসেবে লিফলেট বিতরন করেন সাধারন পথচারীদের মাঝে। করোনার আক্রমন থেকে বাঁচার জন্য মাস্ক বিতরন করেন গরীব দুস্ত অসহায়দের মাঝে।

নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠন সব সময় সংকটময় সময়ে দুস্ত অসহায় গরীব দুঃখি মানুষদের প্রতিনিয়ত সাহায্য করে থাকেন।

গতকাল দেশের বিভিন্ন স্থান থেকে বিকাশের মাধ্যমে উক্ত সংগঠনকে সাহায্য হিসাবে বিকাশে টাকা পাঠান সমাজের কিছু মানব দরদিরা।

এছাড়া সাধারন সমাজসেবি হিসেবে তাদেরকে যদি কেউ সাহায্য করতে চান তাহলে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এ কথা বলেছেন উক্ত সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এ সব বিতরন করার সময় উক্ত সংগঠনের সভাপতি কাইটস মাসউদ বলেন আমরা গরীব দুঃখী মানুষকে সংকটময় সময়ে সাহায্য প্রদান করি সব সময়। এ বার আমরা করোনার ভয়কে জয় করব হিসেবে দুটি হটলাইন নাম্বার চালু রেখেছি গরীব রিকশা চালক, ভিক্ষুক ও গরীবদের সাহায্য করার জন্য যে কেউ আমাদের সংগঠনে সাহায্যদাতা হিসেবে হাত বাড়িয়ে দিতে পারে। তাহলে আমরা গরীব অসহায়দের মাঝে উক্ত টাকা দিয়ে খাদ্যদ্রব্য পৌছে দিতে পারব।

সিনিয়র সহ সভাপতি দিবা খান বলেন আমরা আজ কঠিন পরিস্থিতি আছি আমরা আমাদের আচ পাশের গরীবদের সাহায্য করতে চাই। আমাদের সাথে যে কেউ যোগদান করে সাহায্যদাতা হিসেবে সহযোগিতা করতে পারে স্পন্সর করতে পারেন।
এছাড়া উপস্থিত ছিল উক্ত সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মুক্তাশ্রী দেব, সাস্থ্য বিষয়ক সম্পাদক লুপি বর্ধন, অর্থ সম্পাদক সাদিকুর রহমান, ইসরাত জাহান,মুহিবুল হক,জাবের খান,ফরহাদ আহমদ,মামুন মিয়া, হাসান আহমদ,সাকাল আবেদিন, মো: ফারুক মিয়া সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এছাড়া নির্মাণ উদ্যোক্তা উন্নয়ন সংগঠনের সকলে কৃতঋণ প্রকাশ করেছে যারা বিকাশের মাধ্যমে সাহায্য সহযোগিতা করেছেন টাকা দিয়ে। তারা সকলের প্রতি অনুরোধ করেন আপনার আমার সকলের হাতকে বাড়িয়ে দিয়ে গরীবদের পাশে দাঁড়াই।যদি কেউ সাহায্য করতে চায় তাহলে এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানান (নগদ) ০১৬৭৬৯৪২৪০৯, (বিকাশ) ০১৭৬০৪৮৮৫৬০

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares