শনিবার, ০৮ মে ২০২১, ০১:১২ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

মায়ের জীবন বাঁচাতে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীর মানবিক আবেদন

সাজ্জাতুজ জামান সুজন, বশেমুরবিপ্রবি প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ এর একজন শিক্ষার্থীর মায়ের জীবন বিপন্ন হওয়ার পথে। বশেমুরবিপ্রবি ইংরেজি বিভাগের একজন মেধাবী শিক্ষার্থী মহিউদ্দিন ভূঁইয়া। তার মা মিসেস সিরিয়া বেগম কোলন ক্যান্সারজনিত সমস্যায় জড়িত। পরিবারের অর্থনৈতিক সংকট থাকায় প্রায় ৪লক্ষ টাকার চিকিৎসা করার পর এখন দিশেহারা হয়ে পড়েছেন তিনি এবং তার পরিবার। এমতাবস্থায় সর্বমহলের সহযোগীতা কামনা করেন মহিউদ্দিন ভূঁইয়া।

এব্যাপারে মহিউদ্দিন ভূঁইয়া বলেন, গোপালগঞ্জ এবং ঢাকায় কয়েকধাপে চিকিৎসা এবং শারীরিক পরিক্ষা করার পর জানা যায় আমার মায়ের লিভারে একটি এবং কোলনে দুইটি টিউমার রয়েছে। এবং টিউমার ফেটে লিভার এবং কোলনে ক্যান্সার ছড়িয়ে পড়েছে। আমরা অপারেশন বাবদ তিন লক্ষ ৫০ হাজার টাকা এবং প্যাথলজী ও ঔষধ বাবাদ প্রায় ৫০ হাজার টাকা খরচ করেছি।

এই ৪ লক্ষ টাকা খরচের পর আমার পরিবার পুরোপুরি অর্থ সংকটে পড়েছে। এদিকে, অপারেশনের পর আমার মায়ের কেমোথেরাপি দেওয়া জরুরী হয়ে পড়েছে। ডাক্তার বলেছেন, কেমোথেরাপি দিলে তিনি পুরোপুরি সুস্থ হয়ে যাবেন। ৮ টা কেমোথেরাপি দিতে প্রায় ২ লক্ষ ৫০ হাজার টাকার প্রয়োজন। লকডাউনজনিত কারণে আমার পরিবারের চলমান উপার্জন এবং আমার টিউশনি বন্ধ থাকায় আমরা কোনো অর্থের যোগান দিতে পারছি না। গত ২২ এপ্রিল আমার মায়ের কেমোথেরাপি দেওয়ার কথা ছিলো, কিন্তু অর্থাভাবে সেটা সম্ভব হয়নি। এমতাবস্থায়, আমার মায়ের জীবন বাঁচাতে আমি সর্বমহলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

যোগাযোগ-
মহিউদ্দিন ভূঁইয়া
ইংরেজি বিভাগ(17ENG075),বশেমুরবিপ্রবি
01776578562(বিকাশ পার্সোনাল)

মোহাম্মদ আল হাদিস(মহিউদ্দিনের ভাই)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স