শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
গাজীপুর মহানগর ২২ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা গাজীপুর মহানগরের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুস সোবাহান সকলের দোয়া চায় ব্যাংকে ঋণ থাকা অবস্থায় ব্যবসায়ীর মৃত্যু: ৯ বছর পর চাপে ভুক্তভোগী পরিবার মাগুরায় ৮ দিন পর যুবকের মস্তকবিহীন লাশের মাথা ও পা উদ্ধার গাজীপুরে স্বাস্থ্যবিধি মেনে স্কুল কলেজ খোলার জন্য মানববন্ধন। মাগুরায় পরিত্যক্ত পুকুরে মিললো যুবকের টুকরো টুকরো লাশ বশেমুরবিপ্রবিতে শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ, স্বেচ্ছায় অব্যহতি গাজীপুরে ভোগরা বাইপাসে স্ট্রোকে আম বিক্রেতার মৃত্যু গাজীপুরে সড়ক দূর্ঘটনায় গার্মেন্টস শ্রমিকের মৃত্যু শেরপুরে নকল সোনার বারসহ ২ প্রতারক গ্রেফতার

মিউচুয়ালিজম কুমিল্লার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতারণ

মোফাজ্জল হুসাইন (পলাশ), কুমিল্লা সংবাদদাতা

পবিত্র রমজানে চলছে করোনা ক্রান্তিকাল।এই দূর্যোগকালে অভাবী ও অসহায়দের পাশে দাড়ায় কুমিল্লার অসহায় ও পথ শিশুদের নিয়ে কাজ করা সামাজিক ও সেবামূলক সংগঠন মিউচুয়ালিজম কুমিল্লা। প্রাণঘাতী নোভেল করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারী রুপ নিয়েছে।এর ছোবল থেকে বাদ যায়নি বাংলাদেশ ও।প্রতিদিন বাড়ছে আক্রান্তর সংখ্যা।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার টমসম ব্রিজে মিউচুয়ালিজম নামে অসহায়, পথ শিশু ও মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। দূর্যোগকালীন এই সময়ে কর্মহীন অসহায় মানুষের পাশে দাড়িয়েছে মিউচুয়ালিজম কুমিল্লা।

করোনা ভাইরাসের কারণে পুরো দেশ লকডাউন এর মধ্যে সকলের আয় রোজগার বন্ধ হয়ে যাওয়াতে বিপদে পরেছে খেটে খাওয়া মানুষ,দিনমজুর,রিকশা চালক ও গরীব মানুষ গুলো।ইফতার সামগ্রী নিয়ে, এই মানুষ গুলোর পাশে দাড়ালেন মিউচুয়ালিজম কুমিল্লা নামে এই সামাজিক সংগঠন।

মিউচুয়ালিজম কুমিল্লার সদস্যগন জানান, আমরা অসহায় ও পথ শিশুদের নিয়ে কাজ করি।তাই দেশের এই মহামারিতে অসহায় মানুষের পাশে দাড়িয়েছি।

এই উপজেলা মিউচুয়ালিজম কুমিল্লা নামে সংগঠনটি প্রথম ধাপ খাদ্য সামগ্রী বিতরণ করেছি।আমার আমাদের কার্যক্রম কিছু দিন পর পর করবো ইনশাআল্লাহ।রমজান উপলক্ষে এলাকায় মানুষ কর্মহীন হয়ে পড়ায় অভাবী ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী সম্মিলিত প্যাকেট বিতরণ হয়।খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল,আলু,তৈল,ইত্যাদি সম্মিলিত।

খাদ্য সামগ্রী বিতরণকালে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখা ও করোনা প্রতিরোধ সচেতনতামূলক দিকনির্দেশনা দেওয়া হয়েছে

মিউচুয়ালিজম এর সদস্য শিহাব উদ্দিন জানান,রমজান উপলক্ষে অভাবী ও অসহায়দের মাঝে ১৫ থেকে ২০ দিনের পরিমিত খাদ্য সামগ্রী সম্মিলিত প্যাকেট বিতরণ করা হয়।আমাদের এই কার্যক্রম অবহ্যত থাকবে ইনশাআল্লাহ। যারা আমাদের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করেছে তাদেরকে অসংখ্য ধন্যবাদ। করোনা মোকাবিলায় শেষ পর্যন্ত খেটে খাওয়া অসহায় ও কর্মহীন মানুষের পাশে থাকবে মিউচুয়ালিজম কুমিল্লা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স