বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার চেয়ে বগুড়ায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে হাতীবান্ধায় মানববন্ধন সাংবাদিক মুজাক্কির হত্যার বিচার দাবিতে মানববন্ধন জাবির আন্দোলনকারী শিক্ষার্থীরা হল ছেড়েছেন, সব ধরনের পরীক্ষা স্থগিত অবৈধ বালুর ব্যবসায় দূর্বিষহ টোরামুন্সিরহাটের জনজীবন সাংবাদিক মুজাক্কির হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানিয়েছে বিএমএসএফ বগুড়ায় বিদেশি পিস্তল গুলি সহ অাটক ১ সাংবাদিক হিসেবে আপনিও যোগ দিন অপরাধ ডটকমে সাংবাদিক হত্যার বিচার দাবিতে কাল ঢাকাসহ দেশব্যাপী প্রতিবাদ সমাবেশ লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ব্যাংক কর্মকর্তা নিহত

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আ: লীগের মানববন্ধন

চাঁদপুর সংবাদদাতা

সকাল ১১টায় চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর বাজারে প্রধান সড়কে বিশাল এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সফল করতে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, রামপুর বাজার ব্যবসায়ী সমিতির কয়েক ব্যবসায়ী অংশ নেন।

আক্তার হোসেন মিকন এর সভাপতিত্বে নজরুল ইসলামের সার্বিক সঞ্চালনায় ও পরিচালনায় মানববন্ধন প্রস্তুতির আহ্বায়কের দায়িত্ব পালন করেন ছাএলীগ নেতা তামিম ও তানভীর, ছাত্রলীগ কর্মীদের অংশগ্রহণে রামপুর বাজার মেইন সড়ক একপাশে দাঁড়িয়ে শান্তি পূর্ণ ভাবে বিশাল আকার মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত ।

মানববন্ধন শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা গণমাধ্যমকর্মীদের বলেন ইউনিয়ন বিএনপি নেতা আনোয়ার পাটোয়ারীর ইন্দনে তুচ্ছ ঘটনায় মামলা করার উৎসাহ পেয়েছে মনির হোসেন বেপারী,

তারা আরো বলেন যে,আনিসুর রহমান মজুমদার এর বিরুদ্ধে প্রতিহিংসাপরায়ণ কারীদের জানিয়ে দিতে চাই যে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে সুন্দর ও স্বাভাবিক ভাবে মানুষের সাথে মিলেমিশে কাজ করলে সম্মান কমবে না বাড়বে। আনিসুর রহমান এর বিরুদ্ধে সকল মিথ্যা অভিযোগ প্রত্যাহার করে মামলা তুলে না নেয়া হলে অতি বিলম্বে আরো কর্মসূচী হাতে নিয়ে পবিত্র ঈদুল ফিতরের পরপরই এর প্রতিউত্তর জবাব দেওয়া হবে। মানববন্ধনের মাধ্যমে আমাদের এটাই দাবী।

এছাড়াও জামাত-বিএনপির শক্তির আজ আওয়ামী লীগের কাঁধে ভর করে নানান ভাবে পার পেয়ে যাচ্ছে, ভালো মানুষ গুলোকে নিয়ে কাঁদা ছোড়াছুড়ি করে বাজারের পরিবেশ তথা ইউনিয়ন আওয়ামী লীগের মধ্যে বিভেদ সৃষ্টি করতে চলছে ।আমরা যারা আওয়ামী লীগ করি যুবলীগ করি, ছাত্রলীগ করি, আমরা এ সকল কর্মকান্ড কখনোই মেনে নেব না। আওয়ামী লীগের ঐক্যের স্বার্থে আনিসুর রহমান কেন যে কোন ব্যক্তি লাঞ্ছিত হলে ও মিথ্যে মামলায় জালে ফাঁসলে আমরা তার পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করে যাব। তাই আবারও বলছি আনিসুর রহমান ভাই ভালো লোক ওনাকে অহেতুক মামলা থেকে মুক্তি দিন।

এ সময় আওয়ামীলীগের সাবেক প্রকাশনা বিষয়ক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মাহফুজুল ইসলাম,সোহাগ খলিপা সহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীর মধ্যে উপস্থিত ছিলেন- কাজী ইসমাইল, মুশফিক রাসেদ। এছাড়াও উপস্হিত ছিলেন সকল ওয়ার্ডের নব-নির্বাচিত সভিপতি ও সেক্রেটারী সহ আরও অনেক কর্মী সমর্থক বিন্দু।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স