বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

মিরপুরে মোদিবিরোধী বিক্ষোভ
আওলাদ হোসেন, মিরপুর প্রতিনিধি / ৪৪৮ ভিউ
সর্বশেষ আপডেট : বুধবার, ২০ অক্টোবর ২০২১

দিল্লিতে মুসলমানদের ওপর হামলার প্রতিবাদে  মিরপুরে ইত্তেফাকুল মাদারিসিল কওমীয়া বৃহত্তর মিরপুরের উদ্যাগে বৃহস্পতিবার বাদ আছর বিক্ষোভ মিছিলে উত্তাল হয়ে ওঠে মিরপুর ।

মাওঃ বাহাউদ্দীন যাকারিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভা বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন  খতিবে বাঙ্গাল মাওঃ জুনায়েদ আল হাবীব’ ইসলামীক কানুন বাস্তাবায়ন পরিষদ বাংলাদেশ এর মহাসচিব মুফতি ফয়জুল্লাহ আশরাফি’ মাওঃ আব্দুল লতিফ ফারুকী’ মাওঃ ফজলুল করিম কাসেমী’ মাওঃ আহমদ আলী কাসেমী’ মাওঃ নূর মোহাম্মদ কাসেমী’ মাওঃ শহিদুল্লা কাসেমী” প্রমুখ।

বিক্ষোভে বক্তারা মুজিব বর্ষের অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমন্ত্রণ জানানোর সমালোচনা করেন । মোদিকে বাংলাদেশে ঢুকতে দেয়া হবে না বলেও ঘোষণা দেন তারা। প্রয়োজনে বিমানবন্দর ঘেরাওয়ের ঘোষণা দেন ইসলামি দলের নেতারা।

সমাবেশের পর একটি বিক্ষোভ মিছিল মিরপুর ১ আননূর মসজিদ সামনে থেকে শুরু হয়ে নগরেরর প্রদান প্রদান সড়ক প্রদক্ষিন করে চিড়িয়াখানা রোডে গিয়ে আখিরী মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

এই প্রতিবাদ বিক্ষোভ  মিছিলে অংশগ্রহণ করে জামিয়া হুসাইনিয়া আরজাবাদ,আকবর কমলেক্স, জামিয়া এমদাদিয়া ও মিরপুরের মাদ্রাসা সমূহ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Shares