সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৪৮ পূর্বাহ্ন

মুক্তিযুদ্ধা মঞ্চের সাধারণ সম্পাদক মুনীর চৌধুরীর উপর হামলা

জুয়েল বড়ুয়া, কক্সবাজার প্রতিনিধি

২৪শে(মে) আনুমানিক রাত দশটার দিকে কালারমারছড়া নোনাছড়ি বাজারের মধ্যে ৭ থেকে ৮ জনের একদল দূর্বৃত্ত স্থানীয় অস্ত্রশস্ত্র নিয়ে মুক্তিযুদ্ধা মঞ্চের মহেশখালী উপজেলা শাখার সাধারন সম্পাদক ,কক্সবাজার জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক তাকে সম্পাদক মুনীর চৌধুরীকে এলোপাতাড়ি কুপিয়ে ঘোরতর আহত করেছে বলে খবর পাওয়া গেছে।

‌আহত মুনীর চৌধুরী অপরাধ.কম’কে জানিয়েছেন-গত ১৬ এপ্রিল নোনাছড়ি ৮ নম্বর ওয়ার্ডের দুস্ত মানুষের ত্রাণ না পাওয়ার বিষয়ে ফেইসবুক লাইভের জের ধরে আগে থেকে ওৎ পেতে থাকা একদল সন্ত্রাসী আমার পথ রোধ করে আমাকে হামলা করে।পরে মুনীর চৌধুরীর চিৎকার চেঁচামেচিতে উপস্থিত বাজারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

পরবর্তীতে অবস্থার অবনতি হলে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে আনা হলে তাকে দ্রুত উন্নত চিকিৎসা দেন কর্তব্যরত চিকিৎসক। মহেশখালী শাখার মুক্তিযুদ্ধা মঞ্চের সভাপতি মিজানুর রহমানের সাথে যোগাযোগের করে হলে তিনি বলেন-মুনীর চৌধুরী একজন পরোপকারী ছেলে তাকে যারা বর্বরোচিত হামলা করছে অনতিবিলম্বে দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স