বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৩৩ অপরাহ্ন

মুজিববর্ষে জোংড়া ডিজিটাল সেন্টারে ই-সেবা ক্যাম্পেইন

মোঃ ইব্রাহীম খলিল, স্টাফ রিপোর্টার

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন জোংড়া ইউনিয়নে ডিজিটাল ই-সেবা ক্যাম্পেইন উদ্ভোধন।

সারাদেশের ন্যায় ১১ ই অক্টোবর থেকে মুজিব শতবর্ষে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারে মাসব্যাপী ই-সেবা ক্যাম্পেইন কার্যক্রম উদ্ভোধন করা হয়েছে।

জোংড়া ইউনিয়নের ডিজিটাল সেন্টারের ই-সেবার শুভ উদ্ভোধন করেন মোঃ আশরাফ আলী চেয়ারম্যান জোংড়া ইউনিয়। উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জোংড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শ্রী বিজয় কুমার রায় ও ইউনিয়নের সকল ওয়ার্ড সদস্য সহ গ্রাম পুলিশ সদস্য বৃন্দ।

 

জোংড়া ইউনিয়নের তৃণমূলের সেবার বাতিঘর হিসাবে পরিচিত ঐ ডিজিটাল সেন্টারের উউদ্যোক্তা মোঃ আলমগীর হোসেন তৌহিদ এ উপলক্ষে দিন ব্যাপী কর্মসূচির আয়োজন করেন। কর্মসূচিতে কেক কাটা আলোচনা সভা লিফলেট বিতরণ বড় পর্দায় ডিজিটাল সেন্টার ও ডিজিটাল বাংলাদেশ নিয় ভিডিও প্রদর্শনের আয়োজন করেন।

জোংড়া ইউপি সচিব রবিন্দ্র নাথ বর্মন সহ বিভিন্ন পেশাজীবীর লোকজন উক্ত অনুষ্ঠানে তাদের মতামত প্রকাশ করেন ও অনেকে পাসপোর্ট খতিয়ান সহ সবধরণের সেবা দানকারী ইউপি ডিজিটাল সেন্টারের প্রশংসা করেন। এবং সব রকম অফিসিয়াল কাজের জন্য ডিজিটাল সেন্টারে যোগাযোগ করতে বলেন। যোগাযোগ উদ্যোক্তা মোঃ আলমগীর হোসেন তৌহিদ মোবাইল নং ০১৭১৭১০৩২৬২


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ