শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাতক্ষীরায় পানিবন্দী মানুষের অবস্থান কর্মসূচি ও মানববন্ধন তুরাগ নদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার সাভার, আশুলিয়া ও ধামরাইয়ে বিভিন্ন অপরাধীদের নামে ৪’শ ২৮টি মামলা নন্দীগ্রামে খাস পুকুরে পানি নিষ্কাশন নিয়ে মারামারি, আহত ২ শেকৃবিতে রেজিস্ট্রারকে চলতি ভিসির দ্বায়িত্ব দেওয়ায় বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নিন্দা তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম

মুজিব জন্মশতবার্ষিকী পালনে চর নিলক্ষীয়া ইউনিয়ন পরিষদে নেই কোনো প্রস্তুতি, হতবাক ইউনিয়নবাসি

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

মু‌জিব ব‌র্ষে সা‌জে নাই ময়মন‌সিং‌হের ৭নং চর নিলক্ষীয়া ইউ‌পি । হাজার বছ‌রের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্মশত বা‌র্ষিকী উদযাপ‌নে সরকারী ভা‌বে নানামূ‌খি পদ‌ক্ষেপ গ্রহণ করে শেষ মুহু‌র্তে এ‌সে মহামারী করুনার কার‌নে উৎসব সীমিত কর‌লেও সরকারী দপ্তর সমূ‌হে র‌ঙ্গিণ আ‌লোক সজ্জায় রাঙনো হ‌চ্ছে। স্রোতের বিপরী‌তে হাটা ময়মন‌সিংহ সদ‌রের ৭নং চর নিলক্ষীয়া ইউ‌নিয়ন পরিষদের পক্ষ থেকে নেয়া হয়নি আ‌লোক সজ্জার কোন পদ‌ক্ষেপ ।

স‌রেজ‌মি‌নে ‌গি‌য়ে আজ সকাল এগা‌রো টায় দেখা যায় টানানো হয়নি জাতীয় পতাকাও । এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ফারুকুল ইসলাম রতনের বক্তব্য জানতে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে ময়মনসিংহ উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, আলোক সজ্জার বিষয়টা বাধ্যতামূলক নয়, তবে পতাকা উত্তোলন না করাটা কষ্টদায়ক।


আপনার মতামত লিখুন :

One response to “মুজিব জন্মশতবার্ষিকী পালনে চর নিলক্ষীয়া ইউনিয়ন পরিষদে নেই কোনো প্রস্তুতি, হতবাক ইউনিয়নবাসি”

  1. আনিসুজ্জামান সোহেল says:

    এমন রাষ্ট্র বিরোধী চেয়ারম্যান আমার জীবনে এই প্রথম দেখলাম।
    আমি স্থানীয় সরকার এর হস্ত খেপের মাধ্যমে এই চেয়ারম্যানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ