বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যার চেষ্টা

আব্দুল হাদী, মুন্সীগঞ্জ থেকে

মুন্সীগঞ্জের চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আচমকা আক্রমণ, এতে সোহাগ শিকদার(৩৩) নামের এক যুবক গুরুতর আহত।

গতকাল রাত সাড়ে ৮ টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের টরকি ইসলামপুর সড়কে এই হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুতরভাবে আহত হয়েছে সোহাগ শিকদার, আহত সোহাগ শিকদার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়সূত্রে জানা যায়, চরকেওয়ার ইউনিয়নের টরকি গ্রামের আব্দুল হক্ব শিকদারের ছেলে সোহাগ শিকদারের সাথে একই বংশের গজনবী মেম্বারের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলছে।

সেই বিরোধের জের ধরেই এই ঘটনার দিন বিকেল থেকে গজনবী মেম্বারের ছেলে শরীফ ও তার সহযোগীরা আক্রমণের ছক আঁকতে থাকে। বিভিন্ন ধারালো দেশী ও বিদেশী অস্ত্র নিয়ে সোহাগের বাড়ির সামনে অবস্থান করে। সাড়ে আট টার দিকে বাড়ি ফেরার সমল্য তার উপর আক্রমণ করে এলোপাথারি কুপিয়ে গুরুতর জখম করে শরীফ বাহিনী। পরে সোহাগের চিৎকার শুনে তাকে উদ্ধার করে সদর হাসপ্তালে ভর্তি করে, অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতাল কর্তুপক্ষ ঢামেকে পাঠিয়ে দেয়।

হামলার ব্যাপারে শরীফের বাবা গজনবী মেম্বারকে জিজ্ঞাসাবাদ করে হলে তিনি বলেন, আমি এলাকায় ছিলাম না, এক দাওয়াতে এলাকার বাইরে ছিলাম।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, সংবাদ পাঠানোর সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ হয়েছে, আক্রমণকারীরা পালিয়ে যায়। এখনো লিখিত অভিযোগ পাওয়া পাইনি, অভিযোগ পেলে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে বিচার করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স