শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে ওজু করতে গিয়ে তরুণী ধর্ষনের শিকার

আব্দুল হাদী, মুন্সীগঞ্জ থেকে

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের নোয়াদ্দা ঢালি কান্দি গ্রামের দিন মজুরের মেয়ে মাদ্রাসা ছাত্রী(১৪) ধর্ষনের শিকার হয়েছে।

শুক্রবার রাতে ধর্ষিতা মাদ্রসা ছাত্রী ওজু করার জন্য ঘরের বাইরে গেলে ওজু করা অবস্থায় ধর্ষক লম্পট তাজির গাজি মেয়েটির মুখে গামছা দিয়ে ঝাপটে ধরে নিজ গৃহে ধর্ষণ করে।

জানা যায়, নির্যাতনের শিকার তরুণী পার্শ্ববর্তী ইউনিয়নের পুরাডিসি মাদরাসার ছাত্রী। নরপশু ধর্ষক একই গ্রামের ওমর গাজীর ছেলে তাজর গাজী (৪০)। ভিক্টিম মেয়েটিকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরো জানা যায়, ঘটনার দিন ধর্ষক তাজির গাজীর স্ত্রী বাড়ি ছিলনা। বাড়ি ফাকা থাকায় ধর্ষক মেয়েটিকে তুলে তার বাড়িতে নিয়ে যায়। ঘটনার পর মেয়েটিকে ধর্ষকের বাড়ি থেকে উদ্ধার করা হয়। বিষয়টিকে ধামাচাপা দেওয়ার জন্য স্থানীয় মাতাব্বররা ভিকটিমের পরিবার কে জিম্মি করে রাখে এবং মোটা অংকের টাকা দিয়ে ধর্ষণের ঘটনাটিকে গোপন রাখার চেষ্টা করে।

মুন্সীগঞ্জ সদর থানার ইনচার্জ মোঃ আনিচুর রহমান শনিবার দুপুর ২টায় এক সংবাদ বিবৃতিতে বলেন, আমরা অভিযোগ পেয়েছি।মামলা প্রক্রিয়াধীন , আসামী গ্রেফতারের জন্য ইতিমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স