শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রকাশ্য দিবালোকে সাভার ও আশুলিয়ার ২ যুবক খুন যৌতুকের বলি আনজিলা আক্তার! জামালপুরে ভ্যান চালক শিশু সম্পার পরিবারের দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী ভ্রাম্যমাণ আদালতের অভিযানেও বন্ধ হচ্ছে না অবৈধ জাল পাঁচ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ জলবদ্ধতা নিরসনে দুই চেয়ারম্যানের নেতৃত্বে অবৈধ নেটপাটা অপসারণ অপরাধ ডটকমের সাভার প্রতিনিধির মায়ের ইন্তেকাল বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে আমিনুল ফরিদ চাঁপাইনবাবগঞ্জে রেজিস্ট্রি অফিসের অনিয়মের বিরুদ্ধে সনাসের মানববন্ধন মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

মেয়রের ত্রাণ তহবিলে খাদ্য সামগ্রীর দিলো রাজশাহী কলেজ

মো: নাঈম ইসলাম (মুন্না ) রাজশাহী প্রতিনিধি

প্রাণঘাতী করোনা ভাইরাসে সৃষ্ট পরিস্থিতিতে কার্যত লকডাউন রাজশাহী। এতে সবচেয়ে বিপাকে পড়েছে শ্রমজীবী মানুষ।

করোনাভাইরাস জনিত সংকটকালীন সময়ে এসব অসহায় শ্রমজীবী মানুষকে সহযোগিতা করার জন্য রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের ত্রাণ তহবিলে এক হাজার কেজি চাল দিয়েছে রাজশাহী কলেজ কর্তৃপক্ষ।

আজ শনিবার দুপুরে নগর ভবনে মেয়রের হাতে চালের রশিদ ও খাবারের প্যাকেট তুলে দেন রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও কলেজ অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান ও ৮১‘র বন্ধনের সভাপতি ও রামেকের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা. খলিলুর রহমান।

এছাড়া রাজশাহী কলেজ এইচএসসি অ্যালামনাই অ্যাসোসিয়েশন ৮১‘র বন্ধনের পক্ষ থেকে বিভিন্ন প্রকারের খাদ্য সামগ্রীর ১৯০টি প্যাকেট প্রদান করা হয়েছেমেয়রের ত্রাণ তহবিলে ।

এ সময় নিম্ন আয়ের মানুষদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় জন্যে রাজশাহী কলেজকে ধন্যবাদ জানান মেয়র।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ