শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:১৪ অপরাহ্ন
শিরোনাম :
রপ্তানি আয়ের অন্যতম উৎস হবে আম: কৃষিমন্ত্রী খাবার না থাকলে আমাকে জানান, আমি বাড়ি বাড়ি খাবার পৌছে দিব: এমপি আনার অমুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের অভিযোগ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের কমলগঞ্জে হিন্দু ছাত্র পরিষদের দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ময়মন‌সিং‌হের শম্ভুগ‌ঞ্জে প্রায় শতা‌ধিক দোকানে ধর্মঘট শেরপুরের শ্রীবরদীতে ১’শ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার সাংসদ কন্যা ডরিন এর নেতৃত্বে রোজা রেখেও দৃষ্টি প্রতিবন্ধী এক কৃষকের ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতৃবৃন্দ করোনা সঙ্কটে আবারো অসহায় মানুষের পাশে সাংসদ কন্যা ডরিন সাভারে দুই নারী ধর্ষণের শিকার, আটক ২ ভারত বাংলাদেশ সীমান্তে তিস্তায় ডুবে একজনের মৃত্যু

মোংলায় করোনা আক্রান্তদের ফল উপহার দিলেন ওসি

শরিফুল ইসলাম, মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

মোংলায় করোনায় আক্রান্তদের বাড়ী বাড়ী গিয়ে বিভিন্ন প্রকার ফল উপহার দিয়েছেন মোংলা থানার অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী। তিনি করোনা রোগীদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি তাদেরকে সাবধানে এবং পরিবারকে সুরক্ষায় নানা ধরণের পরামর্শও দেন। তিনি নিজে ওই সকল রোগীদের বাড়ী গিয়ে তাদের হাতে করোনা প্রতিরোধক ও শক্তিবর্ধক খাদ্য উপকরণ হিসেবে মালটা, আনারাস, কলা, আপেল ও দুধ সহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় তার সাথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, পুলিশ ও নৌ সদস্যরা উপস্থিত ছিলেন।

করোনা আক্রান্তরা হলেন উপজেলার সুন্দরবন ইউনিয়ন স্বাস্থ্য কর্মী কামাল মৃধা (৪০), সোনাইলতলা ইউনিয়নের স্বাস্থ্য কর্মী মো: মুজাহিদুল ইসলাম (৩৫) ও পৌর শহরের ইসলামী ব্যাংক’র ষ্টাফ এসএম রিয়াজ আলমগীর (৩৪)। করোনা উপসর্গ নিয়ে গত ২১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নমুনা দেন। এরপর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সেই নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর সেখান থেকে ২৪ জুন বুধবার সকালে আসা রিপোর্টে এই তিনজনেরই করোনা পজেটিভ এসেছে।

এদিকে নিয়মিত টহলের অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় উপজেলার চাঁদপাই ইউনিয়নের চাঁদপাই মোড়ে মিঠুনের চায়ের দোকানের আড়ালে চলা জুয়ার আসর তছনছ করে দিয়েছেন। সেখান থেকে জব্দ করেছেন জুয়া খেলার উপকরণ, কেরাম, চেয়ার ও টিভি। এ সময় তিনি স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকেরা সংবাদ পরিবেশন করে আমার চোখ খুলে দিয়েছে। আমি জানতাম না যে এখানে এ ধরণের অপরাধমুলক কর্মকান্ড চলে।

স্থানীয়দের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আজ বন্ধ করে দিলে গেলার এরপর কেউ কোথাও এ ধরণের কার্যক্রম চালালে আমাকে বলবেন আমি তাৎক্ষনিক ব্যবস্থা নিবো।

এদিকে ওসির ব্যতিক্রম এ কাজ অর্থাৎ করোনা রোগী ফল উপহার ও জুয়ার আড্ডা তছনছ করে দেয়ায় স্থানীয় বাসিন্দারা তাকে সাধুবাদ জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ

Spoken English কোর্স