শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সাভারে যুবলীগের বিক্ষোভ মিছিল

মোঃ শামীম হোসেন সাভার (ঢাকা) প্রতিনিধি

সম্প্রতি বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেশের যে সাম্প্রদায়িকতা জঙ্গিবাদ, মৌলবাদের বিস্তার পরিলক্ষিত হচ্ছে তার বিরুদ্ধে কেন্দ্রের নির্দেশে ঢাকা জেলা যুবলীগ সাভারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার দুপুরে সাভারের ঢাকা আরিচা মহাসড়কের থানা বাসষ্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে পাকিজা হয়ে সড়কের উভয় পাশ প্রদক্ষিণ করে মর্ডান প্লাজার সামনে এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে ঢাকা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিএস মিজানুর রহমান বলেন, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে অসম্প্রদায়িক চেতনার বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সেই পথেই শান্তির বার্তা নিয়ে বাংলাদেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা বাঙালি জাতি এই অসম্প্রদায়িক চেতনা নিয়েই পথ চলেছি। তিনি আরও বলেন, যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নিয়ে ধৃস্টতা দেখাবে, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এই বাংলার মাটিতে তাদেরকে প্রতিহত করবে।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন ধরনী, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ন আহবায়ক মইনুল হোসেন ভূইয়া, সাভার থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়সাল আহমেদ, সাধারন সম্পাদক নাসির হোসেন, সাভার পৌর যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মনির পালোয়ান, পৌর যুবলীগ নেতা শেখ ছাইদ, ইব্রাহিম খলিল, ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক সানাউল হক সুজনসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ