সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০১:৩৯ পূর্বাহ্ন

মৌলভীবাজারে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি এম এ সালাম এবং সাধারণ সম্পাদক পান্না

জোবায়ের আহমদ, মৌলভীবাজার

মৌলভীবাজার প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে সাংবাদিক এম এ সালাম এবং সাধারণ সম্পাদক পদে পান্না দত্ত নির্বাচিত হয়েছেন।

শনিবার ১৪ই মার্চ সালাম-পান্না প্যানেলের সকল প্রার্থীরা ভোটারদের সরাসরি ভোটে বিজয় লাভ করেছেন। সর্বমোট ৪০টি ভোটের মধ্যে সব ভোটাররা তাদের ভোট প্রদান করেছেন।

এম এ সালাম (দৈনিক সংবাদ, চ্যানেল আই, রেডিও টুডে)পেয়েছেন ২১টি ভোট এবং পান্না দত্ত ( ডিবিসি নিউজ)পেয়েছেন ২২টি ভোট।

সভাপতি পদে তার নিকটতম প্রার্থী এসএম উমেদ আলী পেয়েছেন ১৮টি ভোট এবং ফেরদৌস আহমেদ পেয়েছেন ১৮টি ভোট।
সহ-সভাপতি পদে আশোক কুমার দাশ (ডেইলি অবজারভার) ও নূরুল ইসলাম শেফুল (ইউএনবি) নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন- এস এম মেহেদী হাসান (দৈনিক আমাদের অর্থনীতি) ও সৈয়দ বয়তুল আলী (বাংলাদেশ প্রতিদিন, নিউজ ২৪)। কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন শাহ অলিদুর রহমান (সময় টিভি)।

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সালাহ উদ্দিন ইবনে শিহাব (সাপ্তাহিক পূর্বদিক), দপ্তর সম্পাদক পদে আফরোজ আহমদ (যমুনা টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে এ এস কাঁকন (ভোরের পাতা, দি পিপলস টাইম) নির্বাচিত হয়েছেন। কার্যকরী সদস্য পদে শ.ই সরকার জবলু (দৈনিক খবরপত্র), নূরুল ইসলাম (সমকাল), পার্থ সারথি পাল (দৈনিক ডেসটিনি), মামুনুর রশীদ মহসিন (সাপ্তাহিক মুক্তকথা) ও জসিম উদ্দিন (সাপ্তাহিক মনুবার্তা) নির্বাচিত হয়েছেন। ভোট গ্রহণ বিকেল ২ টা থেকে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ