বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
তাহিরপুরে অজ্ঞাত বৃদ্ধার ঠিকানা খুঁজছে এলাকাবাসী নিবন্ধন না থাকায় সাভারে বিভিন্ন হোটেল ও রেস্টুরেন্টকে ১ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুল পড়ুয়া কিশোরকে পিটিয়ে হত্যা, সাভারে ২ জনের লাশ উদ্ধার পাটগ্রামে ভারতীয় শাড়ী ও কসমেটিক্স সহ আটক ২ নৌকার মাঝি মোহাম্মদ আলী, ধানের শীষ হাতে সাইফুল আলম বরগুনায় গণপূর্ত বিভাগের জলাশয় অবৈধভাবে দখল করে মাছ চাষ বগুড়ায় ভাতিজার লাঠির আঘাতে চাচার মৃত্যু ঘোড়াঘাটে বালু বোঝাই ট্রাকে ফেন্সিডিলসহ গ্রেফতার ২ সাভারে টায়ার পুড়িয়ে পরিবেশ দূষণ, ৫টি কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত মন্ত্রণালয়ের কোন কর্মকর্তা কর্মচারী দুর্নীতি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: অতিরিক্ত সচিব

ময়মনসিংহে প্রথম জাতীয় বীমা দিবস উৎযাপন

দেলোয়ার হোসেন রাজিব, ময়মনসিংহ

“বীমা দিবসে শপথ করি উন্নত দেশ গড়ি”এই স্লোগানে মুজিব শতবর্ষ উৎযাপন উপলক্ষ্যে ময়মনসিংহে প্রথম জাতীয় বীমা দিবস যথাযথ ভাবে উৎযাপিত।

আজ রবিবার সকালে বর্ণাঢ্য র‌্যালির মধ্যদিয়ে দিনের আনুষ্ঠানিকতা শুরু হয় এবং আলোচনা সভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকতার সমাপ্তি হয় । ময়মনসিংহ জেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালিটি ময়মনসিংহের জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু হয়ে টাউন হলের তারেক স্মৃতি অডিটোরিয়ামে শেষ হয়।

র‌্যালি শেষে এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিঃ ময়মনসিংহের অতিরিক্ত প্রকল্প পরিচালক মোঃ সৈয়দ তারিকুল ইসলাম।

আলোচনা সভায় ময়মনসিংহের সকল বীমা কোম্পানি কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান বলেন, স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলার জন্য বীমা শিল্পটাকে এগিয়ে নিতে হবে। দেশটা কখনই সুন্দর হবে না যদি আপনি-আমি সকলে মিলে সুন্দর না করি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বীমা নিয়ে এমন ইভেন্ট করলেই হবে না, আত্মশুদ্ধি করতে হবে, শপথ নিতে হবে। বীমা করবো, সবাই মিলে বীমা শিল্পটাকে এগিয়ে নিয়ে যাব,আর ময়মনসিংহের বীমা শিল্পটাকে এগিয়ে নিতে আমরা সকল ধরনের সহযোগিতা অব্যাহত রাখবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেইসবুক পেইজ